(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Asia Cup 2022 | BanvsAfg | বাংলাদেশকে হারানোর হুমকি দিলেন মোহাম্মদ নবী!!

Asia Cup 2022 | BanvsAfg | বাংলাদেশকে হারানোর হুমকি দিলেন মোহাম্মদ নবী!!

এশিয়া কাপে নিজেদের শুরুটা স্বপ্নের মতো শুরু করেছে আফগানিস্তান। রীতিমতো শ্রীলঙ্কাকে নাস্তানাবুদ করেছে আফগানরা। শ্রীলঙ্কাকে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে এশিয়া কাপ মিশন শুরু করেছে মোহাম্মদ নবীরা। আর তাইতো শ্রীলঙ্কাকে হারানোর পর এবার বাংলাদেশকে সহজ প্রতিপক্ষ হিসেবেই দেখছে আফগানিস্তান।

আগামী ৩০ আগস্ট গ্রুপ পর্বের শেষ ম্যাচে টাইগারদের মুখোমুখি হবে আফগানিস্তান। এই ম্যাচের আগেই বাংলাদেশকে হুমকি দিয়ে রাখলেন আফগান অধিনায়ক মোহাম্মদ নবী। বাংলাদেশের বিপক্ষের ম্যাচের আগে সংবাদ সম্মেলনে মোহাম্মদ নবী বলেন,

“শ্রীলঙ্কাকে হারিয়ে দলের মনোবল বেড়ে গেছে। আশাকরি বাংলাদেশের বিপক্ষে আমরা আরো ভালো করব।”

আরব আমিরাতে শারজাহ ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। আফগান অধিনায়ক মনে করেন এই মাঠের পিচ দুই দলের জন্যই সহায়ক হবে।

এ প্রসঙ্গে নবী বলেন, আমরা বাংলাদেশে অনেক ক্রিকেট খেলেছি। এখনও হলফ করে বলতে পারছি না শারজার উইকেট কেমন হয়। কখনো মনে হয়েছে পুরোপুরি ব্যাটিং পিচ, কখনো আবার টার্নিং। বাংলাদেশ তাদের মাঠে এমন উইকেটেই খেলে। ঘরের মাঠে তারা অনেক ম্যাচ খেলে। আবার আমরাও শারজায় অনেক ম্যাচ খেলেছি। এই মাঠ দুই দলের জন্যই সুবিধাজনক হবে।

উল্লেখ্য, আগামী ৩০ আগস্ট বাংলাদেশ সময় রাত ৮ টায় এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন বাংলাদেশ দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks