(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Asia Cup 2022 : সাকিব মুস্তাফিজ ছাড়া বাংলাদেশ দলে কোন বিশ্বমানের স্পিনার নেই – শানাকা | এশিয়া কাপের খবর | খেলার খবর

এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে আফগানিস্তান ৮ উইকেটে জয় পেয়েছে শ্রীলঙ্কার বিপক্ষে। ৫৯ বল বাকি থাকতেই মোহাম্মদ নবির দল ম‍্যাচ জিতে যায় খুব সহজেই। আগে ব্যাটিং এ নেমে ১০৫ রানে গুটিয়ে যাওয়া শ্রীলঙ্কা। শ্রীলঙ্কার অধিনায়ক শানাকা ম্যাচ হারার পর ব‍্যাটিংকেই দায়ী করছেন।তার পাশাপাশি আফগান বোলারদের প্রশংসায় ভাসালেন শানাকা।

হারার পর শ্রীলঙ্কা অধিনায়ক শানাকা বাংলাদেশকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন। বাংলাদেশ কে কোনো পাওাই দিলেন না তারা। শানাকা বলেন ১৫ ম‍্যাচে যে দলের জয় মাত্র দুইটি, তাদের বিপক্ষে আত্মবিশ্বাসী থাকাই স্বাভাবিক। বাংলাদেশকে নিয়ে তেমন ভাবার কিছু নেই। তাদের দুইজন বোলার ছাড়া আর কোনো বোলারই নেই বিশ্বমানের।

সংবাদমাধ্যম কে শানাকা বলেন, আফগানিস্তানের চেয়ে বাংলাদেশের বিপক্ষে খেলা সহজ। তবে আফগানিস্তানের সাথে ম্যাচ হারায় ‘বি’ গ্রুপের বাকি দুই ম‍্যাচের দিকে তাকিয়ে থাকতে হবে শ্রীলঙ্কাকে সুপার ফোরে যেতে হলে। আফগানদের কাছে বাংলাদেশ হেরে গেলে ভাবতে হবে না শানাকাদের আর। সুপার ফোরে যাওয়ার পথ সহজ হয়ে যাবে। ‘বি’ গ্রুপের লড়াই হয়ে উঠেছে জমজমাট।

তাই তো শানাকা বাংলাদেশকে নিয়ে কোনো চিন্তাই করছেন না। এ বিষয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন,আফগানিস্তানের বোলিং আক্রমণ বিশ্বমানের। অন‍্য দিকে বাংলাদেশের বোলিং আক্রমণে, মুস্তাফিজুর রহমান, সাকিব আল হাসান বিশ্বমানের বোলার। এর বাইরে তাদের দলে বিশ্বমানের কোনো বোলার নেই। আফগানিস্তানের তুলনায় বাংলাদেশ ম‍্যাচ অনেক বেশি সহজ হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks