Asia Cup 2022 : এশিয়া কাপের খবর | বাংলাদেশের স্কোয়াড যুক্ত হলো নাঈম শেখ | খেলার খবর।

গত শনিবার বাংলাদেশের স্কোয়াড ঘোষনা করলেও চোটঁ নিয়ে শন্কায় ছিল অনেক খেলোয়াড় । তাই তো বাংলাদেশের ‘এ’ দলের হয়ে খেলা ওপেনার নাঈম শেখ দুর্দান্ত শতক হাকিয়ে জায়গা করে নিলেন আসন্ন এশিয়া কাপের স্কোয়াডে। তবে আগের ঘোষনা করা দলে ওপেনার ছিল মাএ দুইজন। তাই তো নাঈম শেখ সুযোগটাকে কাজে লাগিয়ে সুযোগ পেয়ে গেলেন জাতীয় দলে। আরব আমিরাতে এশিয়া কাপের জন্য বাংলাদেশ দলে জায়গা পেয়েছেন ওপেনার ব্যাটসম্যান মোঃ নাইম।

সাম্প্রতিক ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশ এ দলের অংশ থাকা নাইম দুবাইয়ের উদ্দেশ্য রওনা দিবেন মঙ্গলবার তারপরেই দলের সাথে যোগ দেবেন।বাংলাদেশের হয়ে ৩৪ বার ক্যাপ করেছেন ২৩ বছর বয়সী এই বাঁহাতি টি-টোয়েন্টি ওপেনার। বলা যায় ফর্মে ফিরেছেন এ ওপেনার। রানের দেখা পেয়েছেন ওয়েস্টইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের ‘এ’দলের হয়ে খেলে। শতক হাকিয়েছেন একটি ম্যাচে। নির্বাচকদের চোখেঁ এসে দলে সুযোগ পেয়ে গেলেন নাঈম শেখ। শতক হাকাঁনো সেই ম্যাচে ম্যান অফ দ্যা ম্যাচ ও হয়েছেন নাঈম।

২০ আগস্ট প্রশিক্ষণের সময় মাহমুদের ডান পায়ের গোড়ালিতে লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয় এবং তিন সপ্তাহের জন্য তাকে দূরে রাখা হয়।তা না হলে বড় ধরনের সমস্যায় পড়তে হবে হাসান মাহমুদকে। হাসানের পাশাপাশি নির্বাচিত হওয়া উইকেটরক্ষক নুরুল হাসান সোহান চোটের কারণে এশিয়া কাপ খেলতে পারবেন না।সোহান দুই সপ্তাহ আগে সিঙ্গাপুরে তার বাম তর্জনীতে একটি অস্ত্রোপচার করিয়েছিলেন তারপরও লাভ হয়নি। খেলতে পারবে না এশিয়া কাপে সোহান। একের পর একেক গুরত্বপূর্ণ খেলোয়াড় ইনজুরির কবলে পড়ছেন। তাই তো দুশ্চিন্তায় আছেন টিম ম্যানেজমেন্ট।

বাংলাদেশ দল মঙ্গলবার রাত ৫ টা ১৫ মিনিটে ঢাকা থেকে দুবাইয়ের উদ্দেশে রওনা দিবে। দলে কে কে আছে এবার দেখেনিন এক নজরে।এশিয়া কাপের জন্য স্কোয়াড:
সাকিব আল হাসান (অধিনায়ক), আনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মুসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদ উল্লাহ, শাক মাহেদী হাসান, মোহাম্মদ শাইফ উদ্দিন, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, শাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, এসোসিয়েশন আহমেদ। , পারভেজ হোসেন ইমন, মোঃ নাইম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks