Argentina vs Saudi Arabia Qatar World Cup 2022 : Saudi Arabia Beat Argentina By 2-1 | মেসিদের স্তব্ধ করে সৌদি আরবের জয় উল্লাস!

Argentina vs Saudi Arabia Qatar World Cup 2022 : Saudi Arabia Beat Argentina By 2-1 | মেসিদের স্তব্ধ করে সৌদি আরবের জয় উল্লাস!

২০২২ কাতার বিশ্বকাপের যাত্রাটা সুখকর হয়নি আর্জেন্টিনার জন্য। নিজেদের প্রথম ম্যাচেই হোঁচট খেয়ে বসেছে লিওনেল মেসিরা। এদি সৌদি আরবের কাছে ২-১ গোলে পরাজিত হয়েছে আলবিসেলেস্তারা।

এই ম্যাচে শুরু থেকেই দাপট দেখিয়েছে সৌদি। আক্রমণাত্বক ফুটবল খেলে গেছে সারা ম্যাচজুড়ে। সৌদি আরবের স্ট্রাইকারদের সামাল দিতে হিমশিম খেতে হয়েছে ক্রিশ্চিয়ান রোমেরোদের।

তবে ম্যাচের ৯তম মিনিটে কর্ণার নেওয়ার লিয়ান্দ্রো পারাদেসকে ডি-বক্সে ফাউল করে বসে সৌদি আরবের খেলোয়াড়। ফলে পেনাল্টি পায় আর্জেন্টিনা। পেনাল্টি থেকে সফল স্পটকিকে গোল করেন লিওনেল মেসি। ১-০ গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা।

এরপর ম্যাচের ২২ ও ২৮তম মিনিটে লিওনেল মেসি ও লাউতারো মার্টিনেজের গোল বাতিল করা হয় অফসাইডের কারণে। ৩৪তম মিনিটে আবারো অফসাইডের কারণে আর্জেন্টিনার গোল বাতিল করা হয়। ফলে ১-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে লিওনেল স্কালোনির দল।

দ্বিতীয়ার্ধে আরো ভয়ংকর হয়ে উঠে সৌদি আরব। শুরুতেই ৪৮তম মিনিটে আর্জেন্টাইন ডিফেন্ডারদের ফাঁকি দিয়ে ম্যাচে সমতা টানেন আল শেহরি। এর কিছুক্ষণ বাদেই ৫৩তম মিনিটে অসাধারণ এক গোল করে দলকে লিড এনে দেন আল দাওসারি। যার ফলে ২-১ গোলে এগিয়ে যায় সৌদি আরব।

ম্যাচের বাকি সময়ে আপ্রাণ চেষ্টা চালালেও আর সমতা টানতে পারেনি আলবিসেলেস্তারা। যার ফলে ২-১ গোলের হতাশার হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে মেসিদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks