argentina vs italy match | Finalissima 2022 | যে দুর্দান্ত একাদশ নিয়ে মাঠে নামছে আর্জেন্টিনা! দেখুন

Argentina vs Italy Match 2022. Finalissima 2022. Argentina Possible Starting 11 (4-3-3): Emiliano Martinez, Montiel, Christian Romero, Nicholas Otamendi, Acuna, Rodrigo De Paul, Paredes, Giovanni Lo Celso, Lionel Messi, Lautaro Martinez, Angel Di Maria.

আগামী ১ জুন ফিনালেসসিমা ২০২২ এর আসরে মাঠে নামছে আর্জেন্টিনা ও ইতালি। মুখোমুখি ইউরোপ চ্যাম্পিয়ন ও কোপা চ্যাম্পিয়ন। ২০২১ সালে স্বাগতিক ইংল্যান্ডকে পরাজিত করে ইউরো চ্যাম্পিয়ন হয়েছে ইতালি। অন্যদিকে ২০২১ সালের স্বাগতিক ব্রাজিলকে পরাজিত করে কোপা চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা।

এর আগে ১৯৮৫১৯৯৩ সালে দুইবার অনুষ্ঠিত হয়েছিল ফিনালিসসিমা ম্যাচটি। দীর্ঘ সময় এই টুর্নামেন্টে বন্ধ থাকার পর, এবার আবারও অনুষ্ঠিত হচ্ছে কোপা চ্যাম্পিয়ন ও ইউরো চ্যাম্পিয়নের ম্যাচ।

লন্ডনের বিখ্যাত ওয়েম্বলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে আর্জেন্টিনা বনাম ইটালির মধ্যকার ম্যাচটি। এরইমধ্যে ঘোষণা করা হয়েছে আর্জেন্টিনা ও ইতালি চূড়ান্ত স্কোয়াড।

এবার ম্যাচের আগে জানা গেল আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ। কোন একাদশ নিয়ে ইতালির মুখোমুখি হবে মেসিরা।

আর্জেন্টিনার একাদশের যারা আছেন –
এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মোলিনা, ক্রিস্টিয়েন রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনা, রদ্রিগো দি পল, জিওভানি লো সেলসো, লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ, আ্যঞ্জেল ডি মারিয়া। 

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks