(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Argentina vs Honduras 3-0 : আর্জেন্টিনা বনাম হন্ডুরাস | মেসির জোড়া গোলে আর্জেন্টিনা বড় জয় | ফুটবল নিউজ

Argentina vs Honduras 3-0 Match International friendly 2022. Messi Scored 2 Goal vs Honduras. Argentina Wins 3-0

আর্জেন্টিনার টানা ৩৪ ম্যাচে অপরাজিত থাকল আন্তর্জাতিক ফুটবলে। হন্ডুরাসের বিপক্ষে ৩-০ গোলে বিশাল জয় পায় মেসির দল। মেসির অসাধারণ দুটি গোল ও লাউতারো মার্টিনেজের করা একটি গোলে আর খাড়াতেই পারল না হন্ডুরাস।আর্জেন্টিনার টানা ৩৪ ম্যাচে অপরাজিত থাকল আন্তর্জাতিক ফুটবলে। হন্ডুরাসের বিপক্ষে ৩-০ গোলে বিশাল জয় পায় মেসির দল। মেসির অসাধারণ দুটি গোল ও লাউতারো মার্টিনেজের করা একটি গোলে আর খাড়াতেই পারল না হন্ডুরাস।

বিশ্বকাপের আগে দুটি প্রীতি ম্যাচ খেলিয়ে ২৮ সদস্যের আর্জেন্টিনার দলকে পরীক্ষা-নিরীক্ষা করে সেরা একাদশ সাজানোর পরিকল্পনায় আছেন কোচ লিওনেল স্কালোনি। আর্জেন্টিনাকে হন্ডুরাস ও জ্যামাইকার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলিয়ে বিশ্বকাপের আগে প্রস্তুত করতে চাইছে দলটির কোচ।

খেলার ১৬ মিনিটেই গোল করে এগিয়ে দেন দলকে লাউতারো মার্টিনেজ।পরে ২১ মেসি প্রথম সুযোগ পেয়েছিলেন ২১ মিনিটের মাথায় কিন্তু হন্ডুরাস গোলরক্ষক লোপেজ তা ঠেকিয়ে ফেলে। পেনাল্টি পায় আর্জেন্টিনা প্রথমার্ধ শেষ হয়ে বাড়তি এক মিনিটে। আর তখনই মেসি প্রথম গোলের দেখা পান।

হন্ডুরাসের ডিফেন্ডারদের ভুলের কারনে ডি-বক্সে বল পেয়ে যান আর্জেন্টাইন অধিনায়ক মেসি। সেখান থেকে নিজের দ্বিতীয় গোলটি করেন মেসি। 
৬৯ মিনিটে মিনিটে দুর্দান্ত এক গোল করে ৩-০গোলে এগিয়ে যান আর্জেনটিনা। পরে আার হন্ডুরাস সুযোগ না পাওয়ায় নির্ধারিত সময়ে খেলা শেষ হয়। খেলাটি মায়ামির হার্ড রক স্টেডিয়ামে গড়ায়।

মায়ামির হার্ড রক এই মাঠেই অনুষ্ঠিত হবে পরের ম্যাচটি। বুধবার ২৮ সেপ্টেম্বর জামাইকার বিপক্ষে দ্বিতীয় প্রীতি ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা।  কোচ এই দুটি প্রীতি ম্যাচের মাধ্যমে আর্জেন্টিনা দলকে পরীক্ষা-নিরীক্ষা করছে। হন্ডুরাসের বিপক্ষে ৩-০ গোলে জিতে সহজ করে দেয় সেই পরিকল্পনা।Argentina vs Honduras

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks