Argentina Vs Chile | World Cup Qualifiers 2022 | টানা ‘২৮’ ম্যাচ ধরে অপরাজিত আর্জেন্টিনা!

Argentina beat Chile 2-1 in a World Cup qualifier. Chile lost to Argentina on 26 January (Friday) at the Zorros del Diserto Stadium at home.

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে চিলিকে ২-১ গোলে পরাজিত করেছে আর্জেন্টিনা। ২৮ জানুয়ারি (শুক্রবার) ঘরের মাঠে জোরোস দেল দিসেরতো স্টেডিয়ামে আর্জেন্টিনার কাছে এই হার বরণ করে চিলি।

এদিন আক্রমণ থেকে শুরু করে বল দখলে আধিপত্য বিস্তার করেছে চিলি। ম্যাচের শুরু থেকেই আক্রমনাত্মক ফুটবল খেলে চিলি। তবে ম্যাচের শুরুতেই সফলতার মুখ দেখে আলবেসেলিস্তারা।

ম্যাচের ৯তম মিনিটের সময় রদ্রিগো ডি পলের থেকে পাস পেয়ে ডি বক্সের বাইরে থেকে বুলেট গতির শট নেন অ্যানহেল ডি মারিয়া। যা রুখতে পুরোপুরিভাবে ব্যর্থ হয়েছেন চিলির গোলরক্ষক। ফলে ১-০ তে এগিয়ে যায় আকাশী-নীলের দল।

এর ঠিক ১০ মিনিট পরেই অবশ্য এক গোল হজম করে আলবেসেলিস্তারা। ২০তম মিনিটের সময় চিলির স্ট্রাইকার ব্রেরেতনের গোলে সমতা টানে চিলি। ম্যাচে লিড পেতে মরিয়া আর্জেন্টিনা। ৩৪তম মিনিটে রদ্রিগো ডি পলের মাঝ মাঠ থেকে নেওয়া শট কোনোমতে রুখে দেন চিলির গোলরক্ষক। তবে শেষ রক্ষা হয়নি সেই বল পেয়ে যান লাউতারো মার্টিনেজ। বল পেয়ে হাল্কা করে জালে জড়িয়ে দেন মার্টিনেজ। ফলে ২-১ গোলে এগিয়ে যায় লিওনেল স্কালোনির দল।

এরপর দ্বিতীয়ার্ধে বেশ কয়েকবার আক্রমণ চালালেও গোলমুখে ব্যর্থ হয়েছে চিলি। ফলে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

এই জয়ের মাধ্যমে টানা ২৮ ম্যাচ ধরে অপরাজিত রয়েছে আর্জেন্টিনা। ১৪ ম্যাচে ৯ জয় ৫ ড্রয়ে ৩২ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে লিওনেল স্কালোনির দল।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks