Cricket News

আগুয়েরোকে ফিরিয়ে শক্তিশালী দল ঘোষণা আর্জেন্টিনার! বাদ পড়েছেন সেরা দুই তারকা!

২০২২ কাতার বিশ্বকাপের বাছাইপর্বের সামনের দুই ম্যাচকে সামনে রেখে চমক রেখে দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। লিওনেল মেসিকে অধিনায়ক করে ৩০ সদস্যের শক্তিশালী দল ঘোষণা করেছে আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। ৩০ সদস্যের এই দলে রয়েছে বেশ কিছু চমক।

চিলি ও কলম্বিয়ার বিপক্ষের ম্যাচকে সামনে রেখে ঘোষিত এই ৩০ সদস্যের পূর্ণ শক্তির দলে ফিরেছেন সার্জিও আগুয়েরো। ম্যানচেস্টার সিটির হয়ে আগুয়েরোর এবারের মৌসুমটা কেটেছে ইঞ্জুরিতে। যে কটা ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন তাতে খুব একটা সুযোগ তৈরি করতে পারেনি প্রিমিয়ার লিগে আধিপত্য বিস্তার করা এই স্ট্রাইকার। তবুও তার উপরই ভরসা রেখেছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি।

অন্যদিকে এই দল থেকে বাদ পড়েছেন পাওলো দিবালা ও মাউরো ইকার্দি। জুভেন্টাসের হয়ে মৌসুমটা মোটেও ভালো কাটেনি লা জয়ার। ইঞ্জুরির কবলে পড়ে জুভেন্টাসের জার্সিতে এই মৌসুমে কেবল চারটি গোলের দেখা পেয়েছেন পাওলো দিবালা।

অন্যদিকে ইঞ্জুরিতে থাকলেও ৩০ সদস্যের এই দলে জায়গা পেয়েছেন জার্মান ক্লাব লেভারকুশেসেনের হয়ে খেলা লুকাস এলারিও।

লিওনেল মেসি ও সার্জিও আগুয়েরোর পাশাপাশি আক্রমণভাগে থাকবেন অ্যাঞ্জেল ডি মারিয়া, লাউতারো মার্টিনেজ ও হুয়াকিন কোরেয়ারা।

আগামী ৪ জুন বিশ্বকাপ বাছাইপর্বের গুরুত্বপূর্ণ ম্যাচে শক্তিশালী চিলির বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। এরপর আগামী ৯ জুন কলম্বিয়ার মুখোমুখি হবে লিওনেল স্কালোনির শিষ্যরা।

এক নজরে বিশ্বকাপ বাছাইপর্বের জন্য আর্জেন্টিনার ৩০ সদস্যের দলঃ-

লিওনেল মেসি (অধিনায়ক), মার্কোস আকুনা, সার্জিও আগুয়েরো, লুকাস এলারিও, ইমিলিয়ানো বুয়েন্দিয়া, অ্যাঞ্জেল কোরেয়া, জোয়াকুইন কোরেয়া, রদ্রিগো ডি পল, অ্যাঞ্জেল ডি মারিয়া, নিকোলাস ডমিংগুয়েজ, জোয়ান ফোয়েথ, অ্যালেঞ্জান্দ্রো গোমেজ, নিকোলাস গোঞ্জালেস, জিওভান্নি লো চেলসো, আগুস্তিন মারচেসিন, ইমিলিয়ানো মার্টিনেজ (গোলরক্ষক), লাউতারো মার্টিনেজ, লিসান্দ্রো মার্টিনেজ, লুকাস মার্টিনেজ কুয়ার্তা, নাহুয়েল মলিনা, জোয়ান মুসসো, গাইদো রদ্রিগেজ, ক্রিস্টিয়ান রোমেরো, লুকাস ওকাম্পোস, নিকোলাস ওতামেন্ডি, ইক্সাকুইল প্যালাসিওস, জোসে লুইস পালোমিনো, লিন্দ্রো পারাদেস, জার্মান পাজেল্লা ও নিকোলাস থাগলিফোকো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:
Enable Notifications    OK No thanks