Argentina football : খেলাধুলার খবর | বিশ্বকাপে অনিশ্চিত আর্জেন্টাইন সুপারস্টার।

Argentina football : গতবছর ব্রাজিলকে পরাজিত করে দীর্ঘদিন পর আন্তর্জাতিক শিরোপা জিতেছে আর্জেন্টিনা। দীর্ঘ ২৮ বছরের শিরোপা খরা কাটিয়ে আর্জেন্টিনার কোপা চ্যাম্পিয়ন হওয়ার পথে বড় অবদান ছিল রদ্রিগো দি পলের। অসাধারণ পারফরম্যান্সের ধারাবাহিকতা বজায় রেখে আর্জেন্টিনা দলের মূল সদস্যদতে পরিণত হয়েছেন তিনি।

কাতার বিশ্বকাপের রদ্রিগো দি পল কে নিয়ে বেশ আশাবাদী ছিল আর্জেন্টিনা । তবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নদের সেই আশায় গুড়েবালি। নতুন জটিলতায় বিশ্বকাপে অনিশ্চিত হয়ে পড়েছেন রদ্রিগো দি পল।  স্ত্রীর করা এক মামলায় বিশ্বকাপে অনিশ্চিত আর্জেন্টাইন এ মিডফিল্ডার! মুন্দো ডিপোর্তিবো ও ফুটবল ইস্পানাসহ বেশ কয়েকটি গণমাধ্যমে জানিয়ে খবরটি।

সাবেক স্ত্রী কামিলা হোমসের সঙ্গে অনেক আগেই বিচ্ছেদ হয়ে গেছে ডি পলের। যদিও সন্তান লালন-পালন নিয়ে তাদের মধ্যে এখনো জটিলতার অবসান হয়নি। সন্তানদের খরচ হিসেবে প্রতি মাসে ৩০ হাজার ইউরোসহ বেশ কিছু দাবি নিয়ে আদালতের শরণাপন্ন হয়েছেন কামিলা। আর তাতেই কপাল পুড়তে পারে ডি পলের। 

এদিকে এবিষয়ে দেওয়া এক সাক্ষাৎকারে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের সভাপতি ক্লাদিও তাপিয়া বলেছেন, “নারীঘটিত বিষয়ে বা এমন কিছুতে অপরাধ করে আপনি শাস্তির মুখে থাকলে বিশ্বকাপে অংশ নিতে পারবেন না। এমনটাই জানি আমরা। ফিফার এই বিষয়ে সুস্পষ্ট নিষেধাজ্ঞা থাকায় বিশ্বকাপে অংশগ্রহণ নিয়ে শঙ্কায় পড়ে গেছে রদ্রিগো দি পল।”

চলমান এই মামলার জটিলতায় নিষ্পত্তি না হলে কাতার বিশ্বকাপে দেখা যাবেনা লিওনেল মেসির বিশ্বস্ত সতীর্থ রদ্রিগো দি পলকে। যা আর্জেন্টিনার জন্য হবে বড় ধাক্কা।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks