(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Argentina Football Team : Messi | আর্জেন্টিনার খেলা | বিশ্বকাপে যেকোন দলকে হারানোর হুমকি দিলেন মেসি | ফুটবল নিউজ

Argentina Football Team : Messi | টানা ৩৪ ম্যাচে অপরাজিত। এর মাঝে জিতেছে দুটি আন্তর্জাতিক শিরোপা। আর্জেন্টিনা দলটা যেনো দিন দিন আরো শক্তিশালী হয়ে উঠছে। সেই ২০১৯ সালের পর থেকে নিজেদের জয়রথ ধরে রেখেছে আলবিসেলেস্তারা। সবশেষ ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচে হন্ডুরাসকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছিল আর্জেন্টিনা।

২০২১ সালের জুলাইয়ে ব্রাজিলের মাটিতে ব্রাজিলকে পরাজিত করে কোপা আমেরিকার শিরোপা জিতেছে আর্জেন্টিনা। এর ঠিক ১১ মাসের ব্যবধানে ফিনালিসসিমাতে ইউরো চ্যাম্পিয়ন ইতালিকে হারিয়ে ফিনালিসসিমার ট্রফি নিজেদের করে নেয় লিওনেল স্কালোনির দল।

এমন ধারাবাহিক পারফরম্যান্সের জন্য আর্জেন্টিনাকে ইতিমধ্যে কাতার বিশ্বকাপের অন্যতম দাবিদার মানতে শুরু করেছে বিশ্বফুটবলের বিশ্লেষকরা। শুধু তাই নয় অনেকের মতে, প্রথমবারের মতো বিশ্বকাপের ছোঁয়া পেতে যাচ্ছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি।

এদিকে এবার বিশ্বকাপ নিয়ে কথা বলতে গিয়ে লিওনেল মেসি জানিয়ে দিয়েছেন, বিশ্বকাপে যেকোনো দলকে মোকাবিলা করতে প্রস্তুত তার দল। সেই সঙ্গে বিশ্বকাপটা যে সহজ হবে না তাও অকপটে স্বীকার করেছেন আলবিসেলেস্তাদের অধিনায়ক।

বিশ্বকাপ প্রসঙ্গে মেসিকে প্রশ্ন করা হলে উত্তরে তিনি বলেন,

“বিশ্বকাপ? আর্জেন্টিনা যেকোনো দলের মোকাবিলা করতে প্রস্তুত। আমাদের সামনে যেই প্রতিপক্ষ থাকুক না কেন আমরা আমাদের মতো করে খেলব। কিন্তু আমরা জানি বিশ্বকাপটা খুবই কঠিন। আমরা চ্যালেঞ্জের জন্য প্রস্তুত থাকব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks