Argentina Beat Mexico By 2-0 : লিওনেল মেসির ম্যাজিকে আর্জেন্টিনার দারুণ জয়!

Argentina Beat Mexico By 2-0 : লিওনেল মেসির ম্যাজিকে আর্জেন্টিনার দারুণ জয়!

ম্যাচটি বাঁচা-মরার সেই ম্যাচে জ্বলে উঠবে না লিওনেল মেসি তা কি করে হয়। শুধু কি গোল করেছেন অ্যাসিস্টও। মেক্সিকোর বিপক্ষে বাঁচা-মরার ম্যাচে লিওনেল মেসি ও এঞ্জো ফার্নান্দেজের জাদুকরী ফুটবলে ২-০ গোলের দারুণ জয় পেয়েছে আর্জেন্টিনা। যার মাধ্যমে দ্বিতীয় রাউন্ডে উঠার স্বপ্ন টিকে থাকলো আলবিসেলেস্তাদের।

লুসাইল স্টেডিয়ামে এদিন বল দখল থেকে শুরু করে আক্রমণে এগিয়ে ছিল আর্জেন্টিনা। ম্যাচের প্রথমার্ধে নিজেদের হারিয়ে খুঁজেছিল লিওনেল স্কালোনির দল। প্রথমার্ধে তেমন কোনো সুযোগ তৈরি করতে পারেনি লিওনেল মেসি-ডি মারিয়ারা। যার ফলে গোলশূন্য দিয়েই প্রথমার্ধের খেলা শেষ করে আর্জেন্টিনা।

দ্বিতীয়ার্ধে নিজেদের গুছিয়ে নিতে থাকে আলবিসেলেস্তারা। বার বার মেক্সিকোর জালে হানা দিতে থাকে মেসিরা। যার সুবাদে ম্যাচের ৬৩তম মিনিটে সফলতার দেখা পায় আর্জেন্টিনা।

৬৩তম মিনিটে ডি মারিয়ার পাস পেয়ে যান মেসি সেই পাস থেকে জালে বল জড়াতে আর দেরি করলেন না মেসি। ডি-বক্সের বাইরে থেকেই নিজের চেনা শটে অসাধারণ গোল করে আর্জেন্টিনাকে লিড এনে দেন অধিনায়ক মেসি।

এরপর ম্যাচের ৮৭তম মিনিটে আলবিসেলেস্তাদের জয়ের ভীত গড়ে দেন বদলি হিসেবে নামা এঞ্জো ফার্নান্দেজ। লিওনেল মেসির অ্যাসিস্টে মেক্সিকোর ডি-বক্সের ডান দিক থেকে কার্লি এক শটের মাধ্যমে গোল করেন এঞ্জো ফার্নান্দেজ। যার ফলে ২-০ গোলে এগিয়ে যায় দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

এরপর আর কোনো গোল না হলে ২-০ গোলের দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে লিওনেল মেসিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks