Arg vs Est | Lionel Messi | Five Goals | একাই ৫ গোল করলেন মেসি! এস্তোনিয়াকে বিধ্বস্ত করে আর্জেন্টিনার বিশাল জয়!

Arg vs Est | Lionel Messi | Five Goals | একাই ৫ গোল করলেন মেসি! এস্তোনিয়াকে বিধ্বস্ত করে আর্জেন্টিনার বিশাল জয়!

এস্তোনিয়ার বিপক্ষে এই প্রথমই মাঠে নেমেছেন লিওনেল মেসি। প্রথম মোকাবিলায় একে একে দিলেন ৫ গোল! এস্তোনিয়াকে মুড়ির মোয়া বানিয়ে এদিন আর্জেন্টিনা জিতেছে ৫-০ গোলে। আলবেসেলেস্তাদের হয়ে সবগুলো গোলই করেছেন লিওনেল মেসি।

স্পেনের পাম্পলোনায় এল সাদার স্টেডিয়ামে নিয়মিত একাদশ ছাড়া মাঠে নামা আর্জেন্টিনা এদিন এস্তোনিয়াকে শুরু থেকেই চেপে ধরে। আলবেসেলেস্তাদের কাছে পাত্তাই পায়নি নর্দান ইউরোপের দলটি। ম্যাচের ৭তম মিনিটেই আর্জেন্টিনাকে পেনাল্টি উপহার দেয় এস্তোনিয়া। সফল স্পটকিকে গোল করে দলকে লিড এনে দেন অধিনায়ক লিওনেল মেসি।

প্রথমার্ধের খেলা শেষ হওয়ার ঠিক আগ মুহুর্তে নিজের দ্বিতীয় ও দলের দ্বিতীয় গোলটি করেন লিওনেল মেসি। পাপু গোমেজের অ্যাসিস্ট থেকে অসাধারণ গোলটি করেন মেসি।

২-০ তে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করা লিওনেল স্কালোনির শিষ্যরা দ্বিতীয়ার্ধের শুরুতেই আরো একটি গোলের দেখা পেয়ে যায়। নাহুয়েল মলিনার করা অ্যাসিস্ট থেকে গোল করে নিজের হ্যাট্রিক পূর্ণ করেন বিশ্বসেরা ফুটবলার মেসি।

ম্যাচের ৭১তম মিনিটে আরো একবার এস্তোনিয়ার জালে মেসির হানা। দেখা পেয়ে যান নিজের চতুর্থ গোলের। আর্জেন্টিনা এগিয়ে যায় ৪-০ গোলে। এর ঠিক ৫ মিনিট পরেই আরো এক গোল মেসির পা থেকে। এক ম্যাচে পাঁচ পাঁচটি গোল একাই করলেন মেসি। যা তার ক্যারিয়ারের দ্বিতীয়।

ফলে ৫-০ গোলের বিশাল জয় নিয়ে মাঠ ছেড়েছে আলবেসেলেস্তারা।

এই ৫ গোল করার মাধ্যমে লিওনেল মেসি ক্যারিয়ারের সর্বোচ্চ গোলের দিক দিয়ে টপকে গেলেন ফুটবল বিশ্বের রাজা কালো মানিক পেলেকে। বর্তমানে ৭৬৮ গোলের মালিক মেসি। অন্যদিকে পেলের ক্যারিয়ারে গোল সংখ্যা ৭৬৫ টি।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks