২২ ভাড়াটিয়ার বাড়ি ভাড়া মওকুফসহ খাদ্য দিয়ে সহায়তা করলেন আরেক বাড়ির মালিক!!

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রকোপে সারা বিশ্ব থমকে দাঁড়িয়েছে অবরুদ্ধ হয়ে পড়েছে কোটি কোটি মানুষ। এদিকে এই করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে বাংলাদেশেও। বাংলাদেশে.

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রকোপে সারা বিশ্ব থমকে দাঁড়িয়েছে অবরুদ্ধ হয়ে পড়েছে কোটি কোটি মানুষ।

এদিকে এই করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে বাংলাদেশেও। বাংলাদেশে এ পর্যন্ত ৪৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছেন এবং করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৫ জন। এছাড়াও আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ১৫ জন।

দেশের এমন পরিস্থিতিতে সংসার খরচ চালানোই কষ্টকর হয়ে পড়েছে অনেকের জন্য। এ কথা বিবেচনায় রেখে দেশের অনেক বাড়ির মালিক বাড়ি ভাড়া মওকুফ করে দিয়েছে।

এবার তাদের পথেই হাঁটলেন নারায়ণগঞ্জের আরেক বাড়ির মালিক। নারায়নগঞ্জে ২২ ভাড়াটে পরিবারের বাড়ি ভাড়া ও আনুসাঙ্গিক বিল মওকুফ করেছে শান্তা ইসলাম নামের বাড়ির মালিক। শুধু তাই নয় বাড়ি ভাড়া মওকুফ করার সাথে সাথে ২২ পরিবারকে খাদ্য সামগ্রি দিয়েও সহায়তা করেছেন শান্তা ইসলাম।

নারায়ণগঞ্জের ফতুল্লা থানার বারৈভোগ এলাকায় ড্রিম হাউস নামে একটি দোতলা বাড়ি এবং ভুইগড় এলাকায় অস্থায়ী নিবাস নামে আরেকটি তিনতলা বাড়ির মালিক শান্তা ইসলাম।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ছড়িয়ে পড়ার পর থেকেই সব ভাড়াটিয়াদের খোঁজ-খবর রাখেন তিনি। এপ্রিল মাসের বাড়ি ভাড়া, বিদ্যুৎ, গ্যাস ও পানির বিল মওকুফ করেন শান্তা ইসলাম। একই সঙ্গে তাদের চাল,ডাল, তেল, আলু, পেয়াজ ও স্যানিটাইজার সামগ্রি দিয়েও ভাড়াটিয়াদের সহায়তা করেন তিনি।

দেশের অন্যসব বাড়ির মালিকদেরও এ সময়ে সকলের পাশে দাঁড়ানোর আহ্ান জানান শান্তা ইসলাম।

এ প্রসঙ্গে শান্তা ইসলাম বলেন, তারা যেন সবাই নিরাপদে ঘরে থাকে তাই এসব ব্যবস্থা করে দিয়েছে। তারা যেন করোনার জন্য বাইরে বের না হয়। দুটি বাড়িতে ২২ টি পরিবার ভাড়া থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: