(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Qatar World Cup 2022 | Argentina | বিশ্বকাপে আর্জেন্টিনার ম্যাচ দেখতে রেকর্ড গড়েছে সর্মথকেরা!

The 2022 FIFA World Cup is going to be held in Qatar in November this year. There are still about seven months left until the start of the World Cup. However, there is no end to the frenzy among football fans surrounding the Qatar World Cup.

চলতি বছরের নভেম্বরে কাতারে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপ ২০২২ এর আসর। বিশ্বকাপ শুরু হতে এখনো বাকি প্রায় সাত মাস বাকি। তবে কাতার বিশ্বকাপকে ঘিরে এখন থেকেই ফুটবল ভক্তদের মাঝে উন্মাদনার যেনো শেষ নেই। আর তাইতো বিশ্বকাপ শুরুর সাত মাস আগেই ২৩.৫ মিলিয়নের বেশি টিকিটের জন্য আবেদন করেছে ফুটবল সমর্থকেরা।

ফুটবল ভক্তদের আবেদন করা এই ২৩.৫ মিলিয়ন অর্থাৎ ২ কোটি ৩৫ লাখ টিকিটের আবেদনের মধ্যে সবচেয়ে বেশি আগ্রহ দেখা গেছে আর্জেন্টিনার ম্যাচগুলোর জন্য। আর্জেন্টিনার গ্রুপ পর্বের ম্যাচগুলো দেখার জন্য এমন আগ্রহের পেছনে কারণ হিসেবে ধরা হচ্ছে – এবারই হয়তো নিজের বিশ্বকাপ যাত্রা শেষ করবেন সময়ের অন্যতম সেরা তারকা লিওনেল মেসি। ২০২২ কাতার বিশ্বকাপই সম্ভাব্য মেসির শেষ বিশ্বকাপ। আর তাইতো বিশ্বকাপে লিওনেল মেসির দু’পায়ের জাদুকরী ফুটবলের শো দেখতেই এমন আগ্রহ প্রকাশ করেছে ফুটবল প্রেমীরা।

২৩.৫ মিলিয়ন টিকিটের আবেদনের মধ্যে ফাইনালের পাশাপাশি সবচেয়ে সবচেয়ে বেশি আগ্রহ দেখা গেছে আলবেসেলিস্তাদের গ্রুপ পর্বের ম্যাচগুলোর জন্য।

আগামী ১৮ ডিসেম্বর বিশ্বকাপ ফাইনালের পাশাপাশি আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে যে চার ম্যাচ সেগুলো হলো – গ্রুপ পর্বে আর্জেন্টিনা বনাম মেক্সিকো, আর্জেন্টিনা বনাম সৌদি আরব, আর্জেন্টিনা বনাম পোল্যান্ড ও ইংল্যান্ড বনাম যুক্তরাষ্ট্র। এই চার ম্যাচের টিকিটের চাহিদা সবচেয়ে বেশি দেখা গেছে।

বিশ্বকাপের টিকিটের জন্য সাধারণ ফুটবল সমর্থকদের আবেদনের একটি তালিকা প্রকাশ করেছে ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রণ সংস্থা (ফিফা)। ফিফার প্রকাশিত সেই তালিকায় দেখা গেছে আর্জেন্টিনার গ্রুপ পর্বের ম্যাচগুলোর পাশাপাশি ব্রাজিল, ফ্রান্স, ইংল্যান্ড, মেক্সিকো, কাতার, সৌদি আরব ও যুক্তরাষ্ট্রের ম্যাচের টিকিটের চাহিদা বেশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks