2022 Asia Cup | Bangladesh | সুখবর!! ২০২২ এশিয়া কাপ আয়োজন করবে বাংলাদেশ!

2022 Asia Cup | Bangladesh | সুখবর!! ২০২২ এশিয়া কাপ আয়োজন করবে বাংলাদেশ!

২০২২ এশিয়া কাপ আয়োজন করার কথা ছিল শ্রীলঙ্কার। কিন্তু দিন দিন খারাপ হচ্ছে শ্রীলঙ্কার পরিস্থিতি। ভয়াবহ আর্থিক সংকটের মধ্য দিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা। যার কারণে শ্রীলঙ্কায় এশিয়া কাপ অনুষ্ঠিত হওয়া নিয়ে তৈরি হয়েছে শঙ্কা। শ্রীলঙ্কার এমন পরিস্থিতি স্বাভাবিক না হলে ২০২২ এশিয়া কাপের আয়োজক দেশ পরিবর্তন করবে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)।

এশিয়া কাপের আয়োজক দেশ হিসেবে শ্রীলঙ্কাকে সরিয়ে দিলে সেক্ষেত্রে বাংলাদেশ হবে ২০২২ এশিয়া কাপের আয়োজক। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ক্রিকেটডটকম।

এশিয়া কাপের আয়োজক দেশের চূড়ান্ত নাম প্রকাশ করা হবে আইপিএলের ফাইনাল ম্যাচের দিন। ভারতীয় সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী, শ্রীলঙ্কা এশিয়া কাপ আয়োজন করতে না পারলে সেক্ষেত্রে টুর্নামেন্টটি বাংলাদেশে আয়োজন করার কথা চিন্তাভাবনা করছে এসিসি। আয়োজক দেশ হিসেবে বাংলাদেশ ছাড়াও আরব আমিরাতের নাম আসলেও সেখানে এশিয়া কাপ আয়োজন করা সম্ভব নয় বলে জানিয়েছে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের এক কর্মকর্তা।

এশিয়া কাপ বাংলাদেশে আয়জন প্রসঙ্গে এসিসির সেই কর্মকর্তা বলেন, এই মুহুর্তে বাংলাদেশই কেবল একটি অপশন এবং চূড়ান্ত সিদ্ধান্ত আসার আগে এসিসি শ্রীলঙ্কার পরিস্থিতি পর্যবেক্ষণ করছে। আগস্টের শেষ দিকে এবং সেপ্টেম্বরের শুরুতে আরব আমিরাতে ম্যাচ আয়োজনের বিকল্প নেই।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks