(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বিশ্বকাপ ২০২২ : আর্জেন্টিনার ম্যাচ : মেসি| “কাতার বিশ্বকাপে নায়ক হবে আর্জেন্টিনা” – মার্টিনেজ।

বিশ্বকাপ ২০২২ : আর্জেন্টিনার ম্যাচ: কাতার বিশ্বকাপের ফেবারিটদের তালিকায় সবার উপরে বোধহয় থাকবে আর্জেন্টিনা৷ টানা ৩৫ ম্যাচ ধরে অপরাজিত আলবিসেলেস্তারা এর মাঝে জিতেছে দুটি আন্তর্জাতিক শিরোপা। যার মধ্যে একটি ইউরোপের সেরা দল ইতালিকে হারিয়ে জিতেছে লিওনেল মেসিরা। তাইতো আকাশী-নীলের এই দলটা কাতার বিশ্বকাপে ফেবারিটের তকমা দিয়ে চলেছেন বিশ্ব ফুটবলের বিশ্লেষকরা।

সম্প্রতি উড়ন্ত ছন্দে থাকা আলবিসেলেস্তারাই বিশ্বকাপের অন্যতম দাবিদার। এমনটাই দাবি করলেন আর্জেন্টিনা দলের গুরুত্বপূর্ণ ফরোয়ার্ড লাউতারো মার্টিনেজ। কাতার বিশ্বকাপে বিশেষ কিছু করে দেখাবে তার দল এমনটাই বিশ্বাস করছেন মার্টিনেজ।

লিওনল মেসি, লাউতারো মার্টিনেজ ও পাওলো দিবালাকে নিয়ে গড়া আক্রমণ ভাগ এবং মাঝমাঠে লিয়ান্দ্রো পারাদেস ও রদ্রিগো ডি পল অন্যদিকে রক্ষণভাগে লিসান্দ্রো মার্টিনেজ, ক্রিশ্চিয়ান রোমেরোর মতো তারকারা আর্জেন্টিনার বিশ্বকাপ জেতার আশাকে আরো দিগুণ করে তুলেছে।

সম্প্রতি টিওয়াইসি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে লাউতারো মার্টিনেজ বলেন, আমরা ৩৫ টি ম্যাচে অপরাজিত এবং আমরা ইউরোপীদের বিপক্ষে তা করে দেখিয়েছি। যেভাবে আর্জেন্টিনা এগিয়ে যাচ্ছে তাতে কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা নায়ক হবে৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks