(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ফুটবল বিশ্বকাপের খবর : নেইমার | “কাতারে বিশ্বকাপ জিততে যাবো” – নেইমার | খেলার খবর | ফুটবল বিশ্বকাপ ২০২২

FIFA World Cup Qatar 2022 : ফুটবল বিশ্বকাপের খবর: ফিফা বিশ্বকাপ। ব্রাজিল ফুটবল দল। নেইমার জুনিয়র : কাতার বিশ্বকাপ ২০২২ শুরু হতে আর মাত্র বাকি ৮ দিনেরও কম সময়। আসন্ন কাতার বিশ্বকাপই অনেক ফুটবল মহাতারকার শেষ বিশ্বকাপ হতে চলেছে। তাদের মধ্যে ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র একজন। তাই আসন্ন বিশ্বকাপকে নিয়ে ভক্তদের মাঝে রয়েছে বাড়তি উন্মাদনা।

বিশ্বকাপ শুরুর আগেই নেইমার জানিয়ে দিয়েছেন ২০২২ কাতার বিশ্বকাপের পর আর কোনো বিশ্বকাপে দেখা যাবে না তাকে। তাই নিজের শেষ বিশ্বকাপে সবকিছু উজাড় করে দিয়ে খেলতে চান ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার।

আসন্ন কাতার বিশ্বকাপে বাঘা বাঘা খেলোয়াড়দের নিয়ে তৈরিকৃত ব্রাজিলের দলকে বিশ্বকাপের দাবিদার মানছে অনেক ফুটবল বিশ্লেষক। এবার নেইমার জানিয়ে দিলেন নিজের শেষ বিশ্বকাপ মনে করেই আসন্ন বিশ্বকাপে সবকিছু উজাড় করে দিয়ে খেলে যেতে চান নেইমার এবং দলকে হেক্সামিশন পূর্ণ করতে সহায়তা করতে চান।

আসন্ন কাতার বিশ্বকাপ নেইমারের শেষ বিশ্বকাপ কিনা এই প্রসঙ্গে নেইমার জুনিয়র বলে,আমি এমনভাবে খেলবো যেন এটাই আমার শেষ বিশ্বকাপ।আমি আমার বাবাকেও এটা সবসময় বলি কেননা এরপর কি হবে সেটা আমরা জানিনা। ঠিক এই কারণেই আসন্ন বিশ্বকাপে নিজের সর্বোচ্চটা দিতে চাই,কারণ আমি জানি আমাদের শেষ পর্যন্ত যাওয়ার সামর্থ্য রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks