(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

নেইমারের ইনজুরির খবর : ইনজুরি কতটা গুরুতর? কবে মাঠে ফিরবেন নেইমার? | Neymar injury update

নেইমারের ইনজুরির খবর : ইনজুরি কতটা গুরুতর? কবে মাঠে ফিরবেন নেইমার? | Neymar injury update : ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়রের ক্যারিয়ারের শুরু থেকেই ইনজুরির কারনে মাঠের বাহিরে থাকতে হয় অধিকাংশ সময়ই। তাই তো নেইমারের জন্য নতুন কিছু নয় চোট। পিএসজির গত ম্যাচে আবার ও চোটেঁর দেখা পেয়েছেন নেইমার।

পিএসজির পরবর্তী ম্যাচে তাই নেইমারকে দেখা যাবে না একাদশে। মার্শেইয়ের বিপক্ষে ২৭ ফেব্রুয়ারির ম্যাচে নেইমার খেলবেন না ইনজুরির কারনে।তাই তো বায়ার্নের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ ম্যাচেও নেইমারের খেলা নিয়ে শঙ্কা আছে।

নেইমারের বিষয়ে পিএসজি জানিয়েছে, ‘বাড়তি আরও কিছু পরীক্ষার পর নিশ্চিত হওয়া গেছে যে নেইমারের অ্যাঙ্কেল মচকে গেছে এবং কিছু লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। আগামী সপ্তাহের শুরুতে আরও কিছু পরীক্ষা করানো হবে নেইমারের।’

ব্রাজিলিয়ান তারকাকে চোটের কারনে কত দিন বাইরে থাকতে হবে তা নিয়ে এখন ও কিছু বলেনি পিএসজি। বায়ার্নের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লীগে পিএসজির একাদশে নেইমারকে নাও দেখা যেতে পারে।

এবার পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের বলেন,নেইমারের চোটের জন্য গালতিয়ের দায়ী করেছিলেন পিএসজির এমন সূচিকে, ‘চোটের পেছনে সব সময়ই কোনো না কোনো কারণ থাকে। সূচি, ম্যাচের ধারাবাহিকতা অনেক কারণ থাকে। এটা মোটেই দুর্ভাগ্য নয়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks