বাংলাদেশকে হেয় করে বিজ্ঞাপন প্রকাশ করলো স্টার স্পোর্টস!

প্রতিপক্ষকে হেয় করে বরাবরই কোনো না কোনো বিজ্ঞাপন প্রচার করে থাকে স্টার স্পোর্টস। মূলত ভারতের বিপক্ষের সিরিজের আগে প্রায় অনেক.

প্রতিপক্ষকে হেয় করে বরাবরই কোনো না কোনো বিজ্ঞাপন প্রচার করে থাকে স্টার স্পোর্টস। মূলত ভারতের বিপক্ষের সিরিজের আগে প্রায় অনেক প্রতিপক্ষকে নিয়েই হেয় করা বিজ্ঞাপন তৈরি করেছিলো স্টার স্পোর্টস। এর জন্য প্রায় অনেকবারই তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে স্টার স্পোর্টসকে। কিন্তু সেই সমালোচনাগুলোকে যেনো পাত্তায়ই দেয় না স্টার স্পোর্টস।

সসম্প্রতি বাংলাদেশ – ভারত ম্যাচ মানেই তুমুল উত্তেজনা। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বাংলাদেশ-ভারত ম্যাচের আগে কিংবা পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে যেনো একপ্রকার লড়াই চলতে থাকে দুই দেশের ভক্ত-সমর্থকদের মাঝে।

আগামী ৩ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ বনাম ভারতের মধ্যকার টি-২০ সিরিজ। আর এই সিরিজকে সামনে রেখে একটি বিজ্ঞাপন প্রকাশ করেছে স্টার স্পোর্টস। আরো একবার বাংলাদেশকে হেয় করেই এই বিজ্ঞাপনটি তৈরি করা হয়েছে।

স্টার স্পোর্টসের তৈরি করা বিজ্ঞাপনটিতে অভিনয় করেছেন ভারতের সাবেক তারকা ব্যাটসম্যান বিরেন্দর শেবাগ। বিজ্ঞাপনটিতে বাংলাদেশকে বল এবং ভারতকে ব্যাট হিসেবে দেখানো হয়েছে। যেখানে একটি মজার খেলায় কোহলিকে উড়িয়ে দিয়ে বেশ খুশি বাংলাদেশের সমর্থকেরা। তা দেখে শেবাগ বলেন, এই মজার খেলায় ভারতকে হারিয়ে বাংলাদেশ যদি এত উড়তে পারে তাহলে এরা ভারতকে প্রথমবারের মতো টি-টোয়েন্টিতে হারাতে পারলে কি করে বসবে?

এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে স্টার স্পোর্টস বিজ্ঞাপনটি পোস্ট করে ক্যাপসনে লিখে — ব্রেকিং নিউজঃ ভারতকে হারালো বাংলাদেশ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: