(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

স্কালোনিকে নিয়ে শঙ্কা আরো বাড়লে মেসিদের। বিপদে আর্জেন্টিনা

২০২৬ ফিফা বিশ্বকাপ বাছাইপর্ব ম্যাচে ব্রাজিল বনাম আর্জেন্টিনা লড়াইয়ের পর, আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি ইঙ্গিত দিয়েছেন আর্জেন্টিনার কোচিংয়ের দ্বায়িত্ব ছাড়ার। এর পর থেকে আর্জেন্টিনা ফুটবলে চলছে তুলকালাম কান্ড। সফল এই কোচকে কিভাবে দলে রাখা যাবে, তা নিয়েই চলছে আলোচনা।

লিওনেল স্কালোনিকে দলে ধরে রাখা নিয়ে যখন আলোচনা চলছে আর্জেন্টিনায়। তখন স্প্যানিশ গণমাধ্যমে গুঞ্জন উঠেছে, লিওনেল স্কালোনির রিয়াল মাদ্রিদের কোচ হওয়ার। রিয়াল মাদ্রিদ ভিত্তিক সংবাদমাধ্যম মাদ্রিদ ইউনিভার্সেল, এক প্রতিবেদনে উল্ল্যেখ করেছে, রিয়াল মাদ্রিদ নাকি আর্জেন্টিনার এই কোচকে কার্লো আনচেলেত্তির পরবর্তী কোচ হিসেবে শর্ট লিস্টে রেখেছে।

এদিকে গণমাধ্যমে আর্জেন্টিনা জাতীয় দলের প্রধান কোচের পদে লিওনেল স্কালোনির ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা দিনদিন বেড়েই চলছে। আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের খবর, আগামী মাসে ২০২৪ কোপা আমেরিকার ড্র অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্রে যাবেন না লিওনেল স্কালোনি। তার কোচিং স্টাফের অপর দুই সদস্য পাবলো আইমার ও ওয়াল্তার সামুয়েলও একইভাবে স্কালোনির পথে হাটলেন।

এই খবরের পরও নিশ্চয়তা আরো বেড়েছে লিওনেল স্কালোনির আর্জেন্টিনা তে থাকা নিয়ে। দলটির সবচেয়ে সফলতম কোচ লিওনেল স্কালোনি। দীর্ঘদিন পর আর্জেন্টিনাকে আন্তর্জাতিক শিরোপা জিতিয়েছেন এই কোচ। তার অধীনে ২০২২ সালে কাতারে বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা।

মেসিদের ছেলে নতুন কোন ঠিকানায় পাড়ি জমালে, সফল এই কোচ তার আর্জেন্টিনার জন্য কখনোই, সুখকর হবে না। তাইতো আর্জেন্টাইন এই কোচকে ধরে রাখার জন্য দলটির ফুটবল সংশ্লিষ্টদের আবেদন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks