সুখবর!! মাহমুদুল্লাহ রিয়াদকে দলে ভিড়াতে যাচ্ছে সানরাইজার্স হায়দ্রাবাদ!

দুই বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন সাকিব আল হাসান। ম্যাচ ফিক্সিং করেননি সাকিব কিন্তু ফিক্সিং এর প্রস্তাবের.

দুই বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন সাকিব আল হাসান। ম্যাচ ফিক্সিং করেননি সাকিব কিন্তু ফিক্সিং এর প্রস্তাবের ব্যাপারে আইসিসিকে না জানানোর জন্য এই নিষেধাজ্ঞা পেয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিবের নিষেধাজ্ঞার ফলে চরম বিপদে পড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। সাকিবের নিষেধাজ্ঞায় বাংলাদেশ যেমন বিপদে পড়েছে তেমনি বিপদে পড়েছে সাকিবের আইপিএলের দল সাইনরাইজার্স হায়দ্রাবাদ।

আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতেন সাকিব আল হাসান। ব্যাট এবং বল হাতে সাকিব ভূমিকা পালন করতেন দুইজন খেলোয়াড়ের। সাকিবের মতো বিশ্বসেরা অলরাউন্ডারকে হারিয়ে তাই বিপদেই আছে সানরাইজার্স হায়দ্রাবাদ। তাই সাকিবের অভাব পূরণ করতে একজন অভিজ্ঞ অলরাউন্ডারকেই দলে ভিড়াতে চাইবে আইপিএলের দলটি৷

ভারতীয় গণমাধ্যমের ধারা জানা গিয়েছে, ২০২০ আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের চোখ রয়েছে আরেক বাংলাদেশী খেলোয়াড়ের উপর। তিনি হলেন বাংলাদেশ দলের আরেক অভিজ্ঞ অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ।

ব্যাট এবং বল হাতে একজন অভিজ্ঞ অলরাউন্ডারের ভুমিকা বেশ ভালোভাবেই পালন করেন মাহমুদুল্লাহ। সাকিবের নিষেধাজ্ঞার কারণে ভারত সফরে বাংলাদেশ টি-টোয়েন্টি দলের ভার দেওয়া হয়েছে মাহমুদুল্লাহ রিয়াদের কাঁধে৷ মাহমুদুল্লাহর নেতৃত্বে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল৷ টি-২০ ম্যাচ খেলার ভালো অভিজ্ঞতা রয়েছে মাহমুদুল্লাহ রিয়াদের। ব্যাট এবং বল হাতে ক্যারিয়ার জুড়ে অবিশ্বাস্য সব পারফরম্যান্স করেছেন মাহমুদুল্লাহ রিয়াদ। টি-২০ ক্রিকেটে মাহমুদুল্লাহ রিয়াদের স্ট্রাইক রেট ১২০। তার ঝুলিতে উইকেট আছে ৯৯ টি এতেই বোঝা যাচ্ছে অলরাউন্ডার হিসেবে কতটা অভিজ্ঞ মাহমুদুল্লাহ রিয়াদ। আর তাই সানরাইজার্স হায়দ্রাবাদের চোখ মাহমুদুল্লাহ রিয়াদের উপর। সাকিবের বদলে মাহমুদুল্লাহ রিয়াদকে দলে নিতে চায় সানরাইজার্স হায়দ্রাবাদ।

ভারতীয় গণমাধ্যমে আরো জানানো হয়েছে, মাহমুদুল্লাহ রিয়াদকে ছাড়াও আরো চার জনের নাম জানানো হয়েছে। যাদেরকে দলে নিতে আগ্রহী সানরাইজার্স। তারা হলেন— মইসেস হেনরিকস, ক্রিস ওকস, জেমি নিশাম ও গ্লেন ম্যাক্সওয়েল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: