শচিন টেন্ডুলকারকে ট্রল করলো আইসিসি!!! ক্ষুব্ধ ভারতীয় সমর্থকেরা!

২০১৯ বিশ্বকাপের শিরোপা ইংল্যান্ডের হাতে। প্রথমবারের মতো ক্রিকেট বিশ্বকাপের শিরোপা ঘরে তুললো ইংল্যান্ড। আর সেই শিরোপা জেতার মূল নায়ক ইংল্যান্ডের.

২০১৯ বিশ্বকাপের শিরোপা ইংল্যান্ডের হাতে। প্রথমবারের মতো ক্রিকেট বিশ্বকাপের শিরোপা ঘরে তুললো ইংল্যান্ড। আর সেই শিরোপা জেতার মূল নায়ক ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস।

বিশ্বকাপের ফাইনাল ছিলো রোমাঞ্চকর ঘটনা দিয়ে পূর্ণ। আর সব নাটকীয়তার সৃষ্টি বেন স্টোকসের হাতেই। ফাইনালে নিউজিল্যান্ডের বোলারদের সামনে যখন ইংল্যান্ড দলের টপ অর্ডার ব্যাটসম্যানরা হাবুডুবু খাচ্ছে তখন জস বাটলারের সাথে জুটি বেঁধে দলকে দেখালেন জয়ের আশা। বাটলার আউট হয়ে গেলেও শেষ পর্যন্ত সেই স্টোকসই একমাত্র ভরসা। নিজের জানপ্রান লাগিয়ে খেলা নিয়ে গেলেন সুপার ওভারে। আর সুপার ওভারেও অধিনায়কের একমাত্র ভরসা বেন স্টোকস। স্টোকসও রাখলেন না কোনো ত্রুটি। ম্যাচ শেষে তাই নিঃসন্দেহে জয়ের নায়ক বেন স্টোকস।

স্বাভাবিকভাবেই ম্যাচ সেরার পুরস্কার বেন স্টোকসের হাতে। ফাইনালে উপস্থিত ছিলেন ভারতীয় কিংবদন্তি শচিন টেন্ডুলকার। আর টেন্ডুলকারের হাত থেকেই ম্যাচ সেরার পুরস্কার গ্রহণ করেন স্টোকস। তবে এই পুরস্কার তুলে দেওয়ার ছবি নিয়ে একটি টুইট করে আইসিসি। সেই টুইট নিয়ে শুরু হয়েছে রীতিমতো সমালোচনার ঝড়। আইসিসির করা সেই টুইটে শচিন টেন্ডুলকারকে কিছুটা খোঁচা দিয়ে ট্রোল করা হয়। যা ভালোভাবে নেয়নি ভারতীয় সমর্থকেরা।

বেন স্টোকসকে পুরস্কার তুলে দিচ্ছেন শচিন এমন ছবি পোস্ট করে আইসিসি তাতে ক্যাপসন দিয়েছে, সর্বকালের সেরা ক্রিকেটার এবং শচিন। আইসিসির করা এই পোস্ট ভালোভাবে নেয়নি ভারতীয়রা। টুইটারে এ নিয়ে আইসিসিকে নানানধরনের মন্তব্য শুনতে হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: