মোস্তাফিজকে নিয়ে একি বললেন রমিজ রাজা!

আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে প্রায় সব দলই তাদের সেরা স্কোয়াড ঘোষণা করেছে। বাংলাদেশও ইতিমধ্যে নিজেদের দল ঘোষণা করেছে বিশ্বকাপের জন্য।.

আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে প্রায় সব দলই তাদের সেরা স্কোয়াড ঘোষণা করেছে। বাংলাদেশও ইতিমধ্যে নিজেদের দল ঘোষণা করেছে বিশ্বকাপের জন্য। এদিকে বিশ্বকাপকে সামনে রেখে বিভিন্ন মতবাদ দিচ্ছে ক্রিকেট বিশ্লেষকরা। পাকিস্তানের সাবেক ক্রিকেটার ও জনপ্রিয় ধারাভাষ্যকার রমিজ রাজাও বাংলাদেশ সম্পর্কে বিভিন্ন মতামত দিচ্ছেন। বাংলাদেশের বলিং কোচ কোর্টনি ওয়ার্লিস মোস্তাফিজকে বাংলাদেশের বোলিং এর প্রধান হাতিয়ার হিসেবে ভাবলেও রমিজ রাজা ভিন্ন মতামত ব্যক্ত করেছেন।

রমিজ রাজা বলেন, মোস্তাফিজ নিঃসন্দেহে ভালো বোলার। তার বোলিংয়ে বৈচিত্র আছে। সে গতিতে তারতম্য আনতে পারে। তবে একটা কারনে সে ব্যর্থ হতে পারেন। ইংলিশ কন্ডিশনে সাফল্য পেতে হলে একটু বেশি গতি থাকা দরকার। যা এখন মোস্তাফিজের নেই। সেখানে উইকেট পেতে গতির সাথে সিম আপ করাতে হয়। শুধু সুইং করালে বা স্লো ডেলিভারি দিলে চলে না।

তিনি আরও বলেন, রুবেল হোসেনের গতি আছে কিন্তু তার সঙ্গী নেই, গতির সঙ্গে সিমআপ করাতে পারবে। ইউটিউবে ক্রিকেট নিয়ে বিভিন্ন মতামত তুলে ধরেন রমিজ রাজা। বাংলাদেশ ছাড়াও ভারত, দক্ষিন আফ্রিকা সহ বিভিন্ন দেশ সম্পর্কে তিনি নিজের মতামত তুলে ধরেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: