মেসির খবর : খেলাধুলার খবর | হঠাৎ সপরিবারে বার্সায় ফিরলেন মেসি।

মেসির প্রাণের শহর বার্সেলোনা। তাই তো ছুটিঁ কাটাতে নিজ মাতৃভূমি তে ফিরেছেন মেসি। লিগে মেসির পরের ম্যাচ ১৪ই আগস্ট। তাই তো সময় নষ্ট না করেই প্যারিসে এক রাত কাটিয়েই মেসি ফিরেছেন বার্সেলোনায়।এই ছুটিকে কাজে লাগাতেই পরিবারসহ মেসি বার্সেলোনায় উড়াল দিয়েছেন।
ছুটিঁটি দিয়েছেন মূলত কোচ ক্রিস্তোফ গালতিয়। মেসি পেয়েছে টানা সাত দিনের বড় ছুটিঁ।

প্রথম ম্যাচে দাপুটে পারফরম্যান্স ছিল মেসির। তারপর জোড়া গোল ‘অবিশ্বাস্য’ ৮৭ মিনিটের ‘বাইসাইকেল কিকে’ করা সেই গোল দেখে প্রতিপক্ষের সমর্থকেরা মেতেছিলেন মেসি–মেসি মুগ্ধতায়। ক্লেরমোর বিপক্ষে অসাধারণ গোলটি না ভুলার মত ছিল। তাই তো খেলা শেষেই কোচ ক্রিস্তোফ গালতিয় মেসিকে সাত দিনের ছুটিঁ দিয়েছেন। এক রাত প্যারিসে থেকেই উড়াল দিয়েছেন বার্সেলোনায়।

মেসিকে নিয়ে আবার বার্সার সমর্থকেরা স্বপ্ন বুনতে শুরু করেছেন।বুনবে না কেন এমন ফর্মে থাকা খেলেয়াড় কোন দল না চাইবে। তার মধ্যে মেসিতো বার্সার জান ছিল। তবে এবার বার্সেলোনার সভাপতি হোয়ান লাপোর্তা মেসিকে নিয়ে বলেছেন—মেসির অধ্যায় এখনো শেষ হয়ে যায়নি! এটা বলার পর বোঝা যাচ্ছে মেসিকে দলে বেড়ানোর প্রস্তুতি চলছে। লাপোর্তা যা বলেছিলেন, ‘আমি মনে করি না, মেসি-অধ্যায় শেষ হয়ে গেছে। আর মেসির অধ্যায় যে এখনো খোলা আছে, সেটি নিশ্চিত করা আমাদেরই দায়িত্ব।’

বার্সেলোনায় ফিরে বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেননি মেসি। অটোগ্রাফ দিয়ে ভক্তদের খুশি করতে ভোলেননি মেসি। মেসি যে মাটির মানুষ সপটা গোটা বিশ্ববাসী জানে। তাই তো ভক্তদের কখনো নিরাশ করেন না এই আর্জেন্টাইন ফুটবলার।তারপর ও বার্সায় ফেরা নিয়ে একেবারেই নিশ্চুপ ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks