(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বিশ্বকাপ ২০২২ : আর্জেন্টিনার ম্যাচ : ফুটবল নিউজ : আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের প্রবল সম্ভাবনা দেখছেন বাতিস্ততা | World Cup 2022

বিশ্বকাপ ২০২২ : আর্জেন্টিনার ম্যাচ : ফুটবল নিউজ : আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের প্রবল সম্ভাবনা দেখছেন বাতিস্ততা | World Cup 2022 : আর্জেনটিনার সাবেক ফরোয়ার্ড গ্যাবরিয়েল বাতিস্তুতা বললেন এবারের বিশ্ব চ্যাম্পিয়ন হবে মেসির দল। বদলে যাওয়া একটি দল,অপরাজিত থাকার এই যাত্রা শুরু করেছে আর্জেনটিনা।টানা ৩৫ ম্যাচ অপরাজিত আলবিসেলেস্তারা। এর মাঝে জিতেছে দুটি আন্তর্জাতিক শিরোপা। যার মধ্যে একটি ইউরোপের সেরা দল ইতালিকে হারিয়ে জিতেছে লিওনেল মেসিরা।

ফেবারিটদের তালিকায় সবার উপরে আছে আর্জেন্টিনা এবারের কাতার বিশ্বকাপে। আলবিসেলেস্তারাই বিশ্বকাপের অন্যতম দাবিদার
এমনটাই বললেন সাবেক ফরোয়ার্ড গ্যাবরিয়েল বাতিস্তুতা। লিওনল মেসি, লাউতারো মার্টিনেজ ও পাওলো দিবালার মত বিশ্বমানের খেলোয়াড় আছে এই দলে।

লিয়ান্দ্রো পারাদেস ও রদ্রিগো ডি পল অন্যদিকে রক্ষণভাগে লিসান্দ্রো মার্টিনেজ, ক্রিশ্চিয়ান রোমেরোর মতো তারকারা আর্জেন্টিনার বিশ্বকাপ জেতার সম্ভাবনা আরো দিগুণ করে তুলেছে।এমনটাই বেইন স্পোর্টসকে এক সাক্ষাৎকারে বলেছেন আর্জেনটিনার সাবেক ফরোয়ার্ড।

তিনি বলেন, আমার মনে হয় আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের দারুণ সুযোগ রয়েছে। কয়েকটি অনুষ্ঠানে, জাতীয় দল সেরাভাবে বিশ্বকাপে প্রবেশ করেছে। তারা কোপা আমেরিকা জিতেছে এবং আত্মবিশ্বাস অর্জন করেছে।এটি এবং আমাদের আছে মেসি, আমি মনে করি মেসিই সেরা।”

মেসির মত বিশ্বমানের খেলোয়াড় এবং মেসিই সেরাদের সেরা এমনটাই বললেন বাতিস্তুতা। জাতীয় দলের খেলোয়াড়দের প্রতি বিশ্বাস আছে তার। তাই এবারের বিশ্বচ্যাম্পিয়নস হবে মেসির দল এমনটাই বললেন বাতিস্তুতা। বিশ্বকাপ ২০২২ : আর্জেন্টিনার ম্যাচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks