বাংলাদেশ ক্রিকেট নিউজ : টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে সৌম্য/লিটন/হাসান/সোহান | খেলার খবর | টি-টোয়েন্টি স্কোয়াড | ক্রিকেট খেলা

বাংলাদেশ ক্রিকেট নিউজ : এশিয়া কাপের মিশন তিননদিনেই শেষ হয়েছে বাংলাদেশের। গ্রুপ পর্বই পার করতে পারেনি টিম বাংলাদেশ। এশিয়া কাপ থেকে ফিরে এসে
এক সপ্তাহের মতো বিশ্রামের পর ১২ সেপ্টেম্বর থেকে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতি ক্যাম্প করবে ক্রিকেটাররা।

বর্তমান দলের ক্রিকেটাররা সহ যোগ দেবেন জাতীয় দলের আশেপাশে থাকা ক্রিকেটারদের এমনটা শোনা গেছে। ক্যাম্পে একএে দেখা যাবে সকলকে। সেখান থেকে বাছাই করে ১৫ সেপ্টেম্বরের মধ্যে টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যাদের নিয়ে টি টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করবে তারাই নিউজিল্যান্ডে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলবে।

বিশ্বকাপকে সামনে রেখে টি-টোয়েন্টি দলে আসবে অনেক পরিবর্তন। সেই সাথে বাদ অনেক ক্রিকেটার। তবে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম।তার পাশাপাশি বাংলাদেশ টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়তে পারেন ওপেনার এনামুল হক বিজয়। প্রত্যাশা অনুযায়ী বিজয় পারফরম্যান্স করতে না পারায় বাদ পড়তে যাচ্ছেন।

দল থেকে বাদ পড়তে পারেন মোঃ সাইফুদ্দিন এবং এবাদত হোসেন। শেখ মাহাদীর বাদ হওয়ার সম্ভাবনা আছে। তবে এবার ইনজুরি থেকে ফিরে বাংলাদেশ টি-টোয়েন্টি দলে ফিরছেন লিটন দাস এবং নুরুল হাসান সোহান। ব্যাটসম্যান ইয়াসির আলী রাব্বি অন্তর্ভুক্তি হচ্ছে দলে। দলে ফিরছেন এশিয়া কাপে ছিটকে যাওয়া ফাস্ট বোলার হাসান মাহমুদ এবং শরিফুল ইসলাম।

তবে বিশ্বকাপের চমক হতে পারেন সৌম্য সরকার। লিটন দাস এবং মেহেদী হাসান মিরাজের সাথে
নির্বাচকরাওপেনারের বিকল্প হিসেবে রাখতে পারে তাকে।বাংলাদেশে টি-টোয়েন্টি দলে ডাক পেতে পারেন সৌম্য সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks