(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ফুটবল নিউজ : মেসির ইনজুরি আপডেট | মেসির ইনজুরির সর্বশেষ অবস্থা জানালো কোচ | Messi injury update

ফুটবল নিউজ : মেসির ইনজুরি আপডেট : পিএসজি কোচ মেসিকে নিয়ে এ কেমন মন্তব্য করে বসলেন।পিএসজির আগামিকালকের বেনফিকার বিপক্ষে ডু-অর ডাই ম্যাচ হতে যাচ্ছে পিএসজির জন্য।কারন যেই জিতবে সেই গ্রুপ চ্যাম্পিয়ন হবে ধরাই যায়। যার ফলে ২য় রাউন্ড এ দূর্বল দল পাওয়া যাবে। আর হারলে গ্রুপ এ দ্বিতীয় থেকে কোয়ালিফাই করলে, গত বারের মতো রাউন্ড অফ ১৬ এ শক্তিশালী দল অপেক্ষা করবে পিএসজির জন্য।

মেসিকে ছাড়াই এই ম্যাচে নামতে হবে পিএসজিকে। মেসি অনুশীলন করলেও দল ঘোষণায় তাকে রাখা হয়নি।তবে মেসি থাকলে খেলা টা সহজ হতো পিএসজির জন্য।কারন বিশেষ করে শেষ ৪ ম্যাচে পিএসজি করেছে মাত্র ৪ গোল যার ভিতর ৩ টি মেসির করা গোল। দুর্দান্ত ফর্মে থাকা মেসিকে যেকোনো মতেই খেলিয়ে ছাড়বেন।

পিএসজি কোচ ক্রিস্টোফ গাল্টিয়ার সংবাদ সম্মেলনে বলেন,“লিও মেসি অনেক ভাল করছে, সে খুব আত্মবিশ্বাসী, কিন্তু তার এখনও এই অপ্রীতিকর অনুভূতি রয়েছে যা তাকে ঝুঁকি না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। তাহলে ওমের বিরুদ্ধে তিনি উপস্থিত থাকবেন? আমরা এই সপ্তাহে বিবর্তন দেখতে পাব, তবে এটি খুব সম্ভব। “

পিএসজি কোচ মেসির অনুশীলন দেখে আশাবাদী সে খেলবে। তাই তো তিনি বলেন,মেসিকে ওমের বিরুদ্ধে দেখা যাবে সপ্তাখানিক পরে তা বুঝা যাবে। মেসি না থাকা মানে খেলায় হারার সম্ভাবনা বেশি। তাই তো কোচ ও তার সুনাম করলেন। মেসি ভাল করছে তবে সে চায় না সামনে বিশ্বকাপ কোনো ঝুঁকি নিতে। এমনটাই বললেন পিএসজি কোচ মেসিকে নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks