(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

নেইমারের দলবদলের খবর : পিএসজি | নেইমারের জন্য ৬০ মিলিয়ন ইউরো দাম নির্ধারন করল পিএসজি | Neymar psg

নেইমারের দলবদলের খবর : পিএসজি উঠেপড়ে লেগেছে নেইমারকে বিক্রি করার জন্য। নেইমারকে যেকোনো মূল্যে ছাড়তে চায় পিএসজি। নেইমার কে দলে নিতে ক্লাবদের খরচ করতে হবে বাংলাদেশি মুদ্রায় ৬৭৪ কোটিরও বেশি। দুর্দান্ত ফর্মে থাকা নেইমার ইনজুরির কারণে খেলতে পারেন না অনেক ম্যাচেই।

পিএসজির আরেক ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের
সঙ্গে নেইমারের সম্পর্ক বিশ্বকাপের আগে থেকেই ভাল না। পেনাল্টি নিয়ে দুজনের মধ্যে অনেক বার তর্ক বির্তক করতে দেখা গেছে। নেইমারকে আর এমবাপ্পেকে ড্রেসিং রুমে মারামারি করতে শোনা গেছে। নেইমারের সাথে তেমন একটা ভাল সম্পর্ক নেই পিএসজির কর্তৃপক্ষদের সাথে।

পিএসজি নেইমারকে ২০১৭ সালে বার্সা থেকে আনতে ২২২ মিলিয়ন ইউরো খরচ করেছিল। অর্থের হিসেব না করে জায়ান্টরা চাইছে অন্য ক্লাবে বিক্রি করে দিতে। নেইমারের বিষয়ে চেলসির সঙ্গে কথা বলেন পিএসজি। এ নিয়ে গোপন মিটিং করেন পিএসজির মালিক আল -খিলাইফি।নেইমারকে বিক্রি করতে সবধরনের প্রস্তুতি নিয়ে নিয়েছে পিএসজি।

পিএসজির এক কর্তৃপক্ষের সাক্ষাৎকারে বলেছেন, নেইমারকে বিক্রি করতে প্রিমিয়ার লিগের আরও কয়েকটি ক্লাবের সঙ্গে প্রাথমিক কথা বলেছে পিএসজি। তাঁর ফি হিসাবে ৬০ মিলিয়ন ইউরো চাইছে ক্লাবটি। যদিও চুক্তি অনুযায়ী ২০২৫ সালের ৩০ জুন অবধি নেইমার পিএসজির খেলোয়াড়। এখন তার আগে দলটি চাইলে নামমাত্র মূল্যে কিংবা ধারেও অন্য কোনো ক্লাবে তাঁকে পাঠিয়ে দিতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks