নেইমারের খবর : ফুটবল খেলার খবর। পিএসজিতে নেইমার তার ম্যাজিক হারিয়েছে।

ফুটবল খেলার খবর : Thomas Meunier on Neymar: “I must admit I was a big fan of Neymar when he was still playing at Barcelona. In Paris, however, he lost his magic from my point of view.”

ক্যারিয়ারের শুরুর দিকের ব্রাজিলিয়ান ক্লাব সান্তসে আলো ছড়িয়ে বার্সেলোনাতে নাম লিখিয়েছিলেন নেইমার জুনিয়র।সেখানে ২০১৩ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত পারফর্ম করেছেন নেইমার। আর এই সময়ের মধ্যে বার্সাকে ট্রেবল জিতিয়েছেন তিনি।

এরপর ২০১৭ সালের দলবদলে বিশ্বরেকর্ড করে পিএসজিতে নাম লিখিয়েছেন নেইমার জুনিয়র। প্যারিসের ক্লাবের হয়ে অবশ্যই লম্বা সময় মাঠে থাকতে পারেননি তিনি। বিভিন্ন সময় ইনজুরিতে পড়ে দীর্ঘ সময় মাঠের বাহিরে থাকতে হয়েছে নেইমার জুনিয়রকে। যার ফলে খুব বেশি একটা ম্যাচ খেলার সুযোগ পাননি নেইমার।

পাশাপাশি বারবার ইনজুরির কারণে নিজের ক্ষুরধার ফুটবল হারিয়েছেন নেইমার জুনিয়র। বিষয়টি বেশ ভালো করেই উপলব্ধি করেছেন নেইমারের সাবেক সতীর্থ থমাস মুনিয়ের। ক্যারিয়ারে অনেকটা সময় নেইমার জুনিয়রের সঙ্গে পিএসজতে খেলেছেন বেলজিয়ামের এই তারকা ডিফেন্ডারের। তাই নেইমারকে খুব কাছ থেকে দেখেছেন তিনি।

বার্সা থেকে নেইমার পিএসজিতে আসার পর তার ম্যাজিকাল ফুটবল হারিয়েছেন। এমন মন্তব্য করেছেন থমাস মুনিয়ের। সম্প্রতি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে নেইমারকে নিয়ে তিনি বলেন “আমি শুরুতেই বলতে চাই আমি নেইমারের একজন ভিষণ ভক্ত। যখন সে বার্সাতে খেলতো তখন থেকে আমি নেইমারের ভক্ত। আমি দেখেছি নেইমার বার্সা থেকে পিএসজিতে আসার পর সে তার ম্যাজিকাল ফুটবল হারিয়েছে।”

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks