(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

BAN vs NZ | ত্রিদেশীয় সিরিজের খবর : সাকিব | সাকিবকে পাকিস্তানের অধিনায়ক বানিয়ে দিল কমেন্টেটর | সমালোচনার ঝড় | খেলার খবর

ট্রাইনেশন সিরিজে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ দল হরেছে ৮ উইকেটে। ম্যাচশেষেউপস্থাপক ক্রেইগ ম্যাকমিলান প্রেজেন্টেশনের মঞ্চে বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানকে পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বলে পরিচিত দিয়েছেন উপস্থাপক।

উপস্থাপক ম্যাকমিলান নিউজিল্যান্ড দলের সাবেক ক্রিকেটার ছিলেন। আর এখন কোচিংয়ের পাশাপাশি ধারাভাষ্যের সাথেও যোগ দিয়েছেন।
ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে ধারাভাষ্যের দায়িত্ব পালন করছেন তিনি। ম্যাকমিলান উপস্থাপনা করতে আসেন বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচ শেষে তখন কথা বলার শুরুতে সাকিবকে পরিচয় করিয়ে দিতে গিয়ে তিনি বললেন, ‘আমার সঙ্গে আছেন পাকিস্তানের অধিনায়ক সাকিব আল হাসান।’

কারন ত্রিদেশীয় সিরিজ বাংলাদেশ-নিউজিল্যান্ডের সাথে পাকিস্তানও খেলছেন। এর আগের দিনে প্রেজেন্টেশনে এসেছিলেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।সম্ভবত সেই ম্যাচের কথা ভুলতে পারেননি ম্যাকমিলান। ভুল করেই এমন কাজ করে ফেলেছেন ম্যাকমিলান।

নিউজিল্যান্ডের কাছে ম্যাচ হারের পর সাকিব বলেন, “হ্যাঁ, উইকেট ব্যবহার করে নিউজিল্যান্ডের স্পিনাররা ভালো বোলিং করেছে। আমরা ভালো শুরু করেছিলাম কিন্তু আমরা তাদের স্পিনারদের মত ভাল করতে পারিনি। আমাদের প্রথম সারির তিন ব্যাটসম্যানকে অন্তত ১৫-১৬ ওভার পর্যন্ত হাত ছেড়ে ব্যাট করতে হবে। আশা করি দিনের খেলায় আমরা বল হাতে ভালো করতে পারব।

সাকিব বলেন, “আমার ওপরে ব্যাটিং করার কথা ছিল কিন্তু তখন দুইজন স্পিনার বোলিং করছিল এবং আমরা বাম-ডান সমন্বয় করতে চেয়েছিলাম। ব্যাটিংয়ে আমাদের উন্নতি করতে হবে এবং এটি নিয়ে কাজ চালিয়ে যাব। দুটি ম্যাচ হারলে শক্তি ধরে রাখা কঠিন, কিন্তু পরের দুটি ম্যাচ আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে বিশ্বকাপের জন্য”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks