জাপানের বিপক্ষে দূর্দান্ত জয়ে কোপা আমেরিকায় শুভ সূচনা চিলির!

কোপা আমেরিকার আজকের ম্যাচে বাংলাদেশ সময় ভোর ৫ টায় মুখোমুখি হয় শক্তিশালী চিলি এবং জাপান। ম্যাচটিতে জাপানকে গোলের জোয়ারে ভাসালো.

কোপা আমেরিকার আজকের ম্যাচে বাংলাদেশ সময় ভোর ৫ টায় মুখোমুখি হয় শক্তিশালী চিলি এবং জাপান। ম্যাচটিতে জাপানকে গোলের জোয়ারে ভাসালো চিলি। ম্যাচটিতে চিলি ৪-০ এর ব্যবধানে বিশাল জয় পায়।

গ্রুপ ‘সি’ এর এই ম্যাচে ৫৬ শতাংশ বল নিজেদের দখলে রাখা চিলি ১৫ টি শট নিয়েছেন জাপানের জালে। এর মধ্যে ৭ টি লক্ষ্য বরাবর থাকলেও সফল হয়েছেন ৪ টিতে।

ম্যাচের ৪১ তম মিনিটে চিলির মিডফিল্ডার এরিক পলগার গোলে ম্যাচে ১-০ তে লিড নেয় চিলি। এরপর আর কোনো গোল না হয়েই প্রথমআর্ধের খেলা শেষ হয়।

দ্বিতীয়আর্ধের খেলা শুরু হলে ৫৪ তম মিনিটে এডুয়ার্ডো ভার্গাসের গোলে ২-০ তে এগিয়ে যায় চিলি। ম্যাচের ৮২ তম মিনিটে আরো একটি গোল করে চিলিকে ৩-০ তে এগিয়ে নিয়ে যায় ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ২০১৮-১৯ সিজনে কেবলমাত্র একটি গোল পাওয়া ফরোয়ার্ড এলেক্সিস সানচেজ। এর ঠিক এক মিনিট পরে ভার্গাসের ২ য় গোলে ৪-০ তে এগিয়ে যায় চিলি। চিলির সামনে জাপানের ঘুরে দাঁড়ানোর আর কোনো উপায় ছিলো না। ফলে ৪-০ গোলের বিশাল জয় পায় চিলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: