খেলার খবর : মেসি নেইমার | নতুন মৌসুমে কখন মাঠে নামছে পিএসজি? জানুন

নতুন মৌসুমকে সামনে রেখে বেশ কয়েকটি ক্লাব প্রীতি ম্যাচ খেলবে পিএসজি। ফরাসি জায়ান্টের সামনে নতুন মৌসুম। পুরনো মৌসুমের ব্যর্থতার ঝেড়ে ফেলে নতুন মৌসুমে ভালো কিছু করার প্রত্যাশায় প্রতিটি ফুটবলার। মেসি নেইমাররা ও এর ব্যতিক্রম নয়।

এদিকে চলমান গ্রীষ্মকালীন দলবদলে নেইমার জুনিয়রের ক্লাব ছাড়ার খবর বেরিয়েছিল ইউরোপিয়ান গণমাধ্যমে। তবে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড এখন অন্তত পিএসসি ছাড়ছেন না এটা নিশ্চিত। নতুন মৌসুমের জন্য পিএসজির দলও চূড়ান্ত।

ভালো করে নতুন মৌসুম শুরু করার জন্য অন্তত এক সপ্তাহ আগে অনুশীলনে ফিরেছেন মেসি নেইমাররা। ২০২১/২২ মৌসুমের পর লম্বা ছুটি কাটিয়ে পিএসজির প্রীতি ম্যাচের একসপ্তাহ আগেই অনুশীলনে ফিরেছেন নেইমার ও মেসি।

এদিকে মাওরিচিও পচেত্তিনোর বদলে পিএসজির নতুন কোচ হয়ে এসেছেন ক্রিস্তফ গালতিয়ে। তার অধিনেই নতুন মৌসুমে খেলতে হবে মেসি নেইমারদের।

জানা গেছে পিএসজির নতুন মৌসুমের ম্যাচ গুলোর সময়সূচি। পিএসজি লিগ ওয়ানের ২০২২/২৩ মৌসুমের প্রথম ম্যাচে মাঠে নামবে আগানী ৭ আগস্ট। ক্লেরমন্ট পোর্টের মুখামুখি হবে মেসি নেইমার এমব্বাপেরা। এর আগে ট্রফি দি চ্যাম্পিয়নের ফাইনালে নানটেসের মুখামুখি হবে পিএসজি। এছাড়াও অন্তত আরো ৪/৫টি প্রীতি ম্যাচ খেলবে পিএসজি।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks