খেলাধুলার খবর : টি-টেন লিগে বাংলা টাইগার্সের আইকন ক্রিকেটার সাকিব

টি-টোয়েন্টি যুগেও ব্যাপক জনপ্রিয়তা রয়েছে সংযুক্ত আরব আমিরাতের ফ্র্যাঞ্চাইজি লিগ, টি-টেন লিগের। গত কয় বছর ধরে ক্রিকেট বিশ্বে ক্রিকেটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে আছে সংযুক্ত আরব আমিরাতের এই এই টুর্নামেন্ট।

আগের আসরগুলোতে বেশ কয়েকজন বাংলাদেশ ক্রিকেটার খেলেছেন টি-টেন লীগে। তবে ২০২১ সালের আসরে ছিলনা কোন বাংলাদেশ ক্রিকেটারের নাম। তারপরেও বাংলাদেশ ক্রিকেট ফ্যানদের চোখ ছিল টি টেন লিগের দিকে। কারণ সেখানে আছে বাংলাদেশে মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজি বাংলা টাইগার্স

বাংলা টাইগার্সে ২০২১ সালের আসরের আগে খেলেছেন অনেক বাংলাদেশ ক্রিকেটার। এদিকে এবার টাইগার ক্রিকেট ফ্যানদের জন্য আসলে বড় সুখবর। টাইগার কর্তৃপক্ষের বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে আসন্ন টি-টোয়েন্টি খেলবেন সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডার কে বাংলা টাইগার্স আইকন ক্রিকেটার করতে যাচ্ছে।

আইকন ক্রিকেটারের পাশাপাশি বাংলা টাইগার্স এর নেতৃত্বে দায়িত্ত্বও দেওয়া হতে পারে সাকিব-আল-হাসানকে। শুধু সাকিব নয় বাংলা টাইগার্স এর সঙ্গে যুক্ত হচ্ছেন আরো দুই বাংলাদেশি। তাদের একজন হবেন হেড কোচ। তিনি হলেন আফতাব আহমেদ। সাবেক বাংলাদেশের ক্রিকেটকে দেখা যাবে বাংলা টাইগার্স এর হেড কোচ হিসাবে। অন্যজন হলেন বাংলাদেশ ক্রিকেটের প্রখ্যাত কোচ ও বিশেষজ্ঞ নাজমুল আবেদীন ফাহিম স্যার।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks