এশিয়া কাপ ২০২২ : খেলাধুলার খবর | এশিয়াকাপে বাংলাদেশের স্কোয়াডে ৩ নতুন মুখ।

বড় নাম বড় আশা এবং বড় হিটার এশিয়া কাপের স্কোয়াডে থাকতে পারে সাব্বির রহমান, সৌম সরকার ও সাইফউদ্দিন। আবারও ফিরতে পারেন সৌম্য সরকার।হ্যাঁ! বাংলাদেশের ক্রিকেটে আমাদের স্থায়ী সাব্বির দরকার এবং সাইফ উদ্দিন। আশা করি তারা যোগ্য যোগ্যতা প্রমাণ করবে এশিয়া কাপে। এমনটাই প্রত্যাশা সকলের।

জিম্বাবুয়ে সফরে চোট পেয়েছিলেন লিটন , মুশফিকুর রহিম, শরিফুল ইসলাম এবং মুস্তাফিজ। হঠাৎ করে যেন দল বেঁধে ইনজুরির হানা দিচ্ছে বাংলাদেশ দলে।তাই তো চোটের কারণে এশিয়া কাপে অনিশ্চিত লিটন দাস ও নুরুল হাসান সোহান। ইঞ্জুরিতে আছেন ইয়াসির আলী চৌধুরীর। দলের এমন অবস্থায় হিমশিম খাচ্ছেন টিম ম্যানেজমেন্ট দল সাজাতে।

তবে সাব্বির ও সৌম্য মোটেও ফর্মে নেই তাদের পরিসংখ্যান এটাই বলছে। সাব্বির রহমানের ডিপিএলের সর্বশেষ পাঁচ ইনিংসঃ- ৩৬, ৯০, ৩৮, ২৬, ১২৫ স্টাইকরেট ছিল। অন্যদিকে সৌম্য ৬ ইনিংসে মাএ একটি ফিফটি হাকিয়েছেন। লাষ্ট বিপিএলেও তুলনামূলক ভালো করতে পারেননি তারা সাব্বির রহমান অভিজ্ঞতার বিচারে ও বর্তমান ক্রিকেটারদের অফফর্মের কারনে দলে একটা সুযোগ দেওয়াই যায়।

কেউ যেন ইঞ্জুরিতে না পড়ে সেই চেষ্টা আমরা করছি। কিন্তু এটা তো কারও হাতে নেই।’এটা বলার পর আরো বলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘এত ইঞ্জুরির কারণ বের করা অনেক কঠিন। কে কখন ইঞ্জুরিতে পড়ে যায়।ফাস্ট বোলাররা তো সবসময়ই ইঞ্জুরির কবলে পড়েন। ব্যাটারদের ইঞ্জুরিপ্রবণতা তুলনামূলক কম। লিটনের হ্যামস্ট্রিংয়ে লাগল, এটা অনেক কমন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks