এক নারীকে জোরপূর্বক ধর্ষন করেছেন নেইমার!

বরাবরই মাঠ এবং মাঠের বাইরে আলোচনা সমালোচনায় ঘিরে থাকেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার। কিন্তু এইবার যে অভিযোগ উঠেছে তা থেকে.

বরাবরই মাঠ এবং মাঠের বাইরে আলোচনা সমালোচনায় ঘিরে থাকেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার। কিন্তু এইবার যে অভিযোগ উঠেছে তা থেকে নজর হটানো মুশকিল।

ব্রাজিলিয়ান তারকা নেইমারের বিরুদ্ধে সাওপাওলোতে ধর্ষণের অভিযোগ করেছেন এক নারী। সাওপাওলো পুলিশ সেই নারীর পরিচয় গোপন রেখেছে৷

শুক্রবার ধর্ষণের পুরো বর্ণনা দিয়ে আনুষ্ঠানিক বুলেটিনের মাধ্যমে এ মামলা দায়ের করেন সেই নারী। যেখানে তিনি উল্লেখ করেন, ১৫ মে প্যারিসের একটি হোটেলে তার ইচ্ছার বিরুদ্ধে যৌন সম্পর্ক স্থাপন করেছেন নেইমার। ব্রাজিলিয়ান সংবাদ মাধ্যম গ্লোবোস্পোর্টস এ সংবাদ প্রকাশ করেন।

এদিকে এই ব্যাপারে কিছু বলতে রাজি হননি নেইমারের প্রেস সহকারী। মামলার সম্পর্কে খোঁজ খবর নিয়েই এবিষয়ে কথা বলবেন তিনি।

এ ঘটনার ব্যাপারে পুলিশ জানিয়েছে, মামলার বাদী গত ১৭ মে প্যারিস ছেড়ে যান এবং মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন তিনি। বিশেষ করে এক দেশের ঘটনা নিয়ে অন্য দেশে মামলা করবেন নাকি সে বিষয়ে চিন্তায় পড়ে যান। অবশেষে নিজের বাসস্থান সাও পাওলোতেই মামলা করেন তিনি।

সেই নারী পুলিশকে জানিয়েছে, নেইমার নিজেই তার ব্রাজিল – প্যারিসের টিকিট এবং হোটেল বুকিং করে৷ ১৫ ই মে সেই নারী প্যারিসে পৌঁছান। একই দিন রাতে নেইমারও সেই হোটেলে যায়৷ তখন নেইমার মদ্যপ অবস্থায় ছিলো এবং সে নারীর সঙ্গে অন্তরঙ্গ আচরণ শুরু করে। পরে সেই নারী বাধা দিলে জোরপূর্বক নেইমার যৌনসম্পর্ক স্থাপন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: