একেই বলে প্রকৃত মুসলিম!!‌! ইংল্যান্ডের প্রধানমন্ত্রীর সাথে মদ পান করলেন না আদিল রশিদ ও মঈন আলি!!!

ক্রিকেটকে জন্ম দেয়ার পর ক্রিকেটের সবচেয়ে বড় শিরোপার স্বাদ পেলো ইংল্যান্ড। ২০১৯ বিশ্বকাপে এসে প্রথমবারের মতো বিশ্বকাপ শিরোপা তুলে নেয়.

ক্রিকেটকে জন্ম দেয়ার পর ক্রিকেটের সবচেয়ে বড় শিরোপার স্বাদ পেলো ইংল্যান্ড। ২০১৯ বিশ্বকাপে এসে প্রথমবারের মতো বিশ্বকাপ শিরোপা তুলে নেয় ইংলিশরা। আর এই সাফল্যের জন্য উৎসবে মেতেছে পুরো ইংল্যান্ড। আর এই সাফল্যের জন্য ইংল্যান্ড দলকে পার্টি দেন ইংলিশ ইংলিশ প্রধানমন্ত্রী থেরেসা মে।

ইংল্যান্ডকে প্রথম বিশ্বকাপ এনে দেওয়া ক্রিকেটারদের সাথে বেশ খোশ মেজাজেই আনন্দ সময় কাটিয়েছেন থেরেসা মে। ইংল্যান্ডের সংস্কৃতি অনুযায়ী খেলোয়াড়দের সাথে মদ পান করেন প্রধানমন্ত্রী থেরেসা মে। তবে নিজের ধর্মকে শ্রদ্ধা করা এবং নিজ ধর্মের বিধিনিষেধ মানার ক্ষেত্রে অটল থাকা ইংল্যান্ডের দুই খেলোয়াড় আদিল রশিদ ও মঈন আলি বিরত থাকেন সেই মদ পান করা থেকে। ইসলামে মদকে হারাম ঘোষণা করা হয়েছে তাই নিজ ধর্মের বিধিনিষেধ মেনে মদ পান থেকে বিরত থেকে আরো একবার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলো এই দুই ক্রিকেটার। আবশ্য আদিল রশিদ ও মঈন আলির এমন দৃষ্টান্ত এই প্রথমই নয়। বিশ্বকাপ জয়ের পর সতীর্থদের সাথে মদ ছিটিয়ে আনন্দে ভাগ নেননি এই দুই ক্রিকেটার।

ইংল্যান্ডের ঘরে এই প্রথম বিশ্বকাপ এনে দেয়ার জন্য খেলোয়াড়দের জন্য বেশ জাকজমকপূর্ণ করে পার্টির আয়োজন করেছেন প্রধানমন্ত্রী থেরেসা মে। সেই অনুষ্ঠানে সকল খেলোয়াড়কেই দাওয়াত দেওয়া হয়েছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: