আর্জেন্টিনা স্পেন খেলবে ২০১৮ বিশ্বকাপ ফাইনাল – মেসি

লিওনেল মেসি-বার্সেলোনার অনেক জয়ের প্রধান চরিত্রের নাম। তিনি বলেছেন, আর্জেন্টিনার ট্রফির জন্য কাতালানদের হয়ে জয় করা সকল ট্রফি ফিরিয়ে দিতে.

লিওনেল মেসি-বার্সেলোনার অনেক জয়ের প্রধান চরিত্রের নাম। তিনি বলেছেন, আর্জেন্টিনার ট্রফির জন্য কাতালানদের হয়ে জয় করা সকল ট্রফি ফিরিয়ে দিতে প্রস্তুত তিনি।

২০১৪ সালের বিশ্বকাপে আর্জেন্টিনা ফাইনালে পা রেখেছিলো তখন মেসির সামনে দুর্দান্ত সুযোগ ছিল বিশ্বকাপ নিজের দেশে আনার, কিন্তু জার্মানির খেলোয়াড় মারিও গটজের খেলার শেষের দিকে অতিরিক্ত সময়ে করা গোলটি স্বপ্ন ভেঙে দিয়েছিলো কোটি কোটি আর্জেন্টাইন ভক্তের।সাম্প্রতিককালে আর্জেন্টিনা করুন এক অবস্থার শিকার হয় আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচে। স্পেনের সাথে ৬-১ গোলে মর্মান্তিকভাবে হেরে যায় আর্জেন্টিনা।

স্পেনকে এবার এ সময়কার ফুটবলে সেরা কিছু খেলোয়াড় দ্বারা বিশ্বকাপে আধিপত্য করতে দেখা যাবে। মেসি প্রথম রাউন্ডে স্পেনকে এড়াতে চান বলে জানানো হয়েছিলো। তবে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের অফিশিয়াল পত্রিকার সাক্ষাৎকারে আর্জেন্টাইন এই খেলোয়াড় জানায় যে ২০১৮ সালের রাশিয়ায় অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপের ফাইনালের মাঠে স্পেন ও আর্জেন্টিনা পরস্পর মুখোমুখি হলে বিশেষ একটি খেলা হবে।

“তাদের বিশ্বকাপের বাছাইপর্বে টিকে যাওয়ার যোগ্যতা রয়েছে, তারা স্পষ্টভাবে জয়ী একটি প্রার্থী।তাদের খেলোয়াড়দের পারদর্শিতা দশর্নীয় এবং তারা সবসময় অন্যান্য দেশকে হারিয়ে দিতে প্রস্তুত থাকে। ব্রাজিলে তারা আগে বাদ পরে গেলেও রাশিয়ায় তারা নিশ্চিত শেষ পর্যন্ত যুদ্ধ করবে।”

আমি বলতে চাই আমি এখানে একটি দীর্ঘ সময় কাটিয়েছি, আমি স্প্যানিশ খেলোয়াড়দের ভাল করে জানি, আমার অনেক স্প্যানিশ বন্ধু আছে তো দেখা যাক কি হয়। তবে ফাইনালে আর্জেন্টিনা বনাম স্পেনের খেলা দুর্দান্ত হবে যদি আর্জেন্টিনা জিততে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: