অল্পের জন্য বেঁচে গেলো বাংলাদেশ দল!! এই একটি দূর্ঘটনায় তছনছ হয়ে যেতো বাংলাদেশের ক্রিকেট!

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলে ইতিমধ্যে দেশের উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে বাংলাদেশ দল। কিন্তু ফেরার সময়ই টাইগারদের সাথে ঘটে.

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলে ইতিমধ্যে দেশের উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে বাংলাদেশ দল। কিন্তু ফেরার সময়ই টাইগারদের সাথে ঘটে গেলো এক অনাকাঙ্ক্ষিত ঘটনা।

শ্রীলঙ্কার স্থানীয় সময় সকাল ৭ টা ৪৫ মিনিটে ছিলো বাংলাদেশ দলের দেশে ফেরার ফ্লাইট। যথাসময়ে বিমানে উঠেন খেলোয়াড়েরা কিন্তু নির্ধারিত সময়ে বিমান না ছাড়ায় উদ্বিগ্ন হয়ে উঠেন সকলে।

বাংলাদেশ দলকে বহনকারী শ্রীলঙ্কা এয়ারলাইন্সের ফ্লাইট ইউএল ১৮৯ এ যান্ত্রিক গোলযোগের দেখা দেয়। যার কারণে নির্ধারিত সময়অনুযায়ী বিমান ছাড়তে পারেনি৷ এর ফলে উৎকন্ঠার সৃষ্টি হয় সকলের মাঝে। এর কিছু সময় পরে বিমানের পাইলট সকলকে বিমান থেকে নেমে যেতে বলেন।

পাইলট জানান, শ্রীলঙ্কা এয়ারলাইন্সের ফ্লাইট ইউএল ১৮৯ এর বাম উইংয়ে সমস্যা দেখা দিয়েছে। এ অবস্থায় ফ্লাইট আকাশে উড়াল দিলে বড় দূর্ঘটনা ঘটতে পারতো।

এদিকে টাইগারদের দেওয়া হয় নতুন ফ্লাইট। কিন্তু সেই ফ্লাইট ৯ টা ৪৫ মিনিটে ছাড়ার কথা থাকলেও সময়মতো ছাড়তে পারেনি। অবশেষে ১০ টা ২০ মিনিটে শ্রীলঙ্কা ছেড়ে বাংলাদেশের উদ্দেশ্যে রওনা দিয়েছে টাইগাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: