অভিনন্দন অপমান করে ভারতকে পাল্টা জবাব দিয়ে এবার পাকিস্তানের বিজ্ঞাপন প্রকাশ!

আগামী ১৬ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে বিশ্বকাপের সবচেয়ে রোমাঞ্চকর ম্যাচ পাকিস্তান বনাম ভারতের। পাকিস্তান বনাম ভারতের ম্যাচ সবসময় উত্তেজনাপূর্ণ হয়ে.

আগামী ১৬ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে বিশ্বকাপের সবচেয়ে রোমাঞ্চকর ম্যাচ পাকিস্তান বনাম ভারতের। পাকিস্তান বনাম ভারতের ম্যাচ সবসময় উত্তেজনাপূর্ণ হয়ে থাকে।

ভারত বনাম পাকিস্তানের ম্যাচটিতে উত্তেজনা মূলত কিছুটা দেশ দুইটির রাজনৈতিক অবস্থার কারণে। পাকিস্তান এবং ভারতের মধ্যে সবসময় রেশারেশি লেগেই থাকে। যার কারণে খেলার মাঠেও প্রভাব পড়ে এই রেশারেশির।

বিশ্বকাপের ভারত – পাকিস্তান ম্যাচকে সামনে রেখে ভারতকে পাকিস্তানের পিতা হিসেবে উল্লেখ্য করে একটি বিতর্কিত বিজ্ঞাপন প্রকাশ করে স্টার স্পোর্টস। এই বিজ্ঞাপন প্রকাশ এর পর থেকে ক্ষোভে ফুঁসে উঠে পাকিস্তানি ভক্তরা।

পাকিস্তানিরাও ভারতকে ছেড়ে দেয়নি। পাল্টা একটি বিজ্ঞাপন প্রকাশ করে পাকিস্তানের জাজ নামের একটি চ্যানেল। ভার‍তের উইং কমান্ডার অভিনন্দন বর্ধমানকে তাচ্ছিল্য করে মূলত বিজ্ঞাপনটি প্রকাশ করে পাকিস্তানের চ্যানেলটি।

কিছুদিন আগে ভার‍তের কাশ্মিরে সন্ত্রাসী হামলায় অনেক ভারতীয় সেনাবাহিনী নিহত হয়। এই ঘটনার জের ধরে পাকিস্তানে বিমান হামলা চালানোর সময় ভারতীয় উইং কমান্ডার অভিনন্দন বর্ধমানকে আটক করে পাকিস্তানি সেনাবাহিনীরা। সে সময় একটি ভিডিও প্রকাশ করে তার যাতে দেখা যায় অভিনন্দন চায়ের কাপ হাতে দাঁড়িয়ে আছেন।

ঠিক সেই রকমভাবে বিজ্ঞাপনটি প্রকাশ করে পাকিস্তানের চ্যানেলটি। বিজ্ঞাপনটির শুরুতে দেখা যায় অভিনন্দন এর সিগনেচার গোঁফের মতো গোঁফ রাখা এক ব্যাক্তিকে চায়ের কাপ হাতে দাঁড়িয়ে আছেন। মূলত অভিনন্দনের সিগনেচার গোঁফের ব্যবহার করেই চরিত্রটিকে জোরালো করেছে পাকিস্তানিরা। পাকিস্তানের বিপক্ষে ভারতের ম্যাচ স্ট্র্যাটাজি কি রকম হবে এইসব বিষয় নিয়ে চরিত্রটিকে প্রশ্ন করা হয় চরিত্রটিকে। সে সব প্রশ্নের একই উত্তর দিতে থাকে তা হলো, স্যরি , আই অ্যাম নট সাপোসড টু টেল ইউ দ্যাট, স্যার। বিজ্ঞাপনের শেষে দেখা যায় চরিত্রটি বেরিয়ে যাচ্ছে ওই চায়ের কাপ হাতে নিয়ে ঠিক তখনই পিছন থেকে তাকে থামিয়ে একজন বলে, একটু দাঁড়ান! কাপ নিয়ে কোথায় যাচ্ছেন?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: